6/recent/ticker-posts

ইলিশা জংশন ডাক্তার বাড়ি মন্ডপে শারদীয় দুর্গোৎসব উদ্বোধন


গোপাল চন্দ্র দে ॥ 
প্রদীপ প্রজ্জলন ও ফানুস উঠানোর মধ্যদিয়ে ভোলা সদরের ইলিশা জংশন কান্ত ডাক্তার বাড়ি সার্বজনীন দুর্গোৎসবের উদ্বোধন করা হয়েছে।

আজ ২৬ সেপ্টেম্বর (মঙ্গলবার) রাতে প্রধান অতিথি হিসাবে উপস্তিত থেকে জেলা আনসার ও ভিডিপি কমান্ড্যান্ট মো: জানে আলম সুফিয়ান আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করেন। প্রথম বারের মত এ মন্ডপে শারদীয় দুর্গোগসব অনুষ্ঠিত হচ্ছে।


উদ্বোধনী অনুষ্ঠানের আলোচনা সভায় বক্তব্য রাখেন, সদর উপজেলা আভি কর্মকর্তা মোজাম্মেল হক,  স্থানীয় ৪নং ওয়ার্ড ইউপি সদস্য মালেক মিজি, আ’লীগ নেতা সায়েদ আলী।
সাংবাদিক ছোটন সাহার  উপস্থাপনায় উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন মন্ডপ কমিটির সভাপতি কার্ত্তিক দাসসহ স্থানীয় নেতৃবৃন্দ। আলোচনা শেষে প্রধান অতিথি ফিতা কেটে দুর্গোৎসবের উদ্বোধন করেন।


পরে প্রদীপ প্রজ্জলন ও ফানুস উড়িয়ে দুর্গোৎসবের শুভ সুচনা করেন। প্রধান অতিথি তার বক্তব্যে পুজায় সকল ধরনের সহযোগীতার আশ্বাস দেন।


এরআগে একযোগে জেলার ১০২টি পুজা মন্ডপের উদ্বোধন করেন ভোলার জেলা প্রশাসক মো: সেলিম উদ্দিন। এ সময় পুলিশ সুপার মোকতার হোসেন, আভি জেলা কমান্ড্যান্ট জানে আলম সুফিয়ান, জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার শফিকুল ইসলাম, জেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি অধ্যক্ষ দুলাল চন্দ্র ঘোষ, সাধারন সম্পাদক গৌরাঙ্গ চন্দ্র দে, সদর কমিটির সভাপতি শান্ত ঘোষ প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা সকলে শারদীয় দূর্গা পূজা শান্তিপূর্ন ভাবে উদযাপনে আগিয়ে আসতে বলে। এবং আনন্দ ভাগাভাগি করে নেওয়ার আহবান জানান।

Post a Comment

0 Comments