6/recent/ticker-posts

আগামী প্রজন্মকে মাদকের ভয়াল গ্রাস থেকে রক্ষা করতে ভোলায় মাদক বিরোধী সাইকেল র‌্যালী


গোপাল চন্দ্র দে ॥ 
আগামী প্রজন্মকে মাদকের ভয়াল গ্রাস থেকে রক্ষা করতে ভোলায় মাদক বিরোধী সাইকেল র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।


বুধবার ( ১৩ ডিসেম্বর) সকালে ভোলা শহরের বাংলা স্কুল মাঠে র‌্যালীর উদ্বোধন করেন  বাংলাদেশ পুলিশ এর বরিশাল রেঞ্জ এর ডিআইজি  মো: শফিকুল ইসলাম । ভোলা জেলা পুলিশ এর অায়োজনে সাইকেল র‌্যালীতে  শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা সাইকেল সহ বিভিন্ন মাদক বিরোধী স্লোগান নিয়ে র‌্যালীতে অংশ নেয়।

পরে র‌্যালিটি  বাংলা স্কুল মোড় থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে নতুন বাজার চত্বরে গিয়ে শেষ হয়। এসময় প্রধান অতিথি বরিশাল রেঞ্জ এর ডিআইজি  মো: শফিকুল ইসলাম বলেন, মাদক একটি বয়াবহ সামাজিক ব্যাধী। মাদকের করাল গ্রাস থেকে দেশকে উদ্ধার করতে সবাইকে এগিয়ে আসতে হবে।


এই র‌্যালীর উদ্দেশ্য হলো মাদকের বিরুদ্ধে মানুষকে উদ্বদ্ধ ও সচেতন করা। যারা মাদক সেবী ও বিক্রেতা তাদের স্বাভাবিক জীবনে ফিরে অসার আহবান জানিয়ে ডিআইজি বলেন, ইতোমধ্যে বিভাগের বিভিন্ন জেলায় বেশ কয়েকজন মাদক সেবী ও বিক্রেতা আত্বসমর্পন করেছে। তাদের পুর্নবাসিতও করা হচ্ছে। তাই যারা এখোনো মাদকের সাথে সম্পৃক্ত তাদের তথ্য পুলিশকে দেয়ার জন্য সবার কাছে আহবান জানান ডিআইজি।এসময়  উপস্থিত ছিলেন, জেলা পুলিশ সূপার (এসপি) মো: মোকতার হোসেন, সহকারী পুলিশ সূপার মো: রিয়াজুল কবির, মীর মো: সাফিন মাহমুদ, শেখ সাব্বির হোসেনসহ জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তাবৃন্দ। এছাড়া সাইকেল র‌্যারীতে বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ স্কুল কলেজের শতাধীক শিক্ষার্থীরা অংশগ্রহন করেন।

Post a Comment

0 Comments