6/recent/ticker-posts

ভোলায় ৮১টন চাউলসহ ২জন আটক ॥ দোকান সিলগালা, ট্রাক জব্দ


ভোলা টুডে রিপোর্ট ॥ 
ভোলায় ১৯ আগস্ট( শনিবার) (rata) ভোলা খালপাড় রোডের মেসার্স ইসলাম ব্রাদার্স থেকে প্রায় ৮১টন (২৭’শ বস্তা) খাদ্য অধিদপ্তরের সরকারী চাউল সহ ২জনকে আটক করেছে ভ্রাম্যমান আদালত। এসময় মেসার্স ইসলাম ব্রাদার্স সিলগালা করে ও একটি ট্রাক জব্দ করে। গতকাল শনিবার রাত সাড়ে আটটার দিকে এ ঘটনা ঘটে।
স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার রাত সাড়ে ৮টার দিকে জেলা প্রশাসক মোহাং সেলিম উদ্দিনের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত শহরের খালপাড় রোডের মেসার্স ইসলাম ব্রাদার্সে অভিযান চালায়। এসময় ওই দোকান থেকে অবৈধ প্রায় ৮১টন খাদ্য অধিপ্তরের সরকারী চাউল সহ দোকান সিলগালা করে দেন। ভ্রাম্যমান আদালত দোকানের ম্যানেজার শংকর (৫০) ও ট্রাকের ড্রাইভারকে আটক করে।



ভোলা সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মৃধা মুজাহিদুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জেলা প্রশাসকের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত খাদ্য অধিপ্তরের সরকারী চাউল সহ দুজনকে আটক করে মেসার্স ইসলাম ব্রাদার্স সিলগালা করা হয়। তিনি আরও বলেন, অবৈধ ওই চাউল চরফ্যাশনের শশীভূষন খাদ্য গুদাম থেকে আনা হয়। এই ঘটনায় জেলা খাদ্য নিয়ন্ত্রক বাদী হয়ে মামলার প্রস্তুতি চলছে বলে ইউএনও জানান।
মেসার্স ইসলাম ব্রাদার্স এর ম্যানেজার শংকর বলেন, আমরা বৈধ কাগজপত্রের ভিত্তিতে চরফ্যাশনের শশীভূষন খাদ্য গুদাম থেকে এই চাউল ক্রয় করি।

Post a Comment

0 Comments