6/recent/ticker-posts

ভোলায় পূজা উদযাপন পরিষদের পূর্নমিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত


গোপাল চন্দ্র দে ॥
ভোলায় বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ,ভোলা জেলা শাখার উদ্দ্যগে ও বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ,ভোলা সদর উপজেলা শাখার আয়োজনে জন্ম অষ্টমী পরবর্তী পূর্নমিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
১৯ আগস্ট( শনিবার) সন্ধ্যা ৭ টায় বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ,ভোলা জেলা শাখা অফিসে এ পূর্নমিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ,ভোলা জেলা শাখার সভপতি অধ্যক্ষ দুলাল চন্দ্র ঘোষ। এসময় আরো উপস্থিত ছিলেন সম্পাদক শ্রী গৌরাঙ্গ চন্দ্র দে, সহ-সভাপতি শ্রী বিকাশ মজুমদার, সহ-সভাপতি শ্রী সমীর কান্তি দাস, বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ,ভোলা সদর  উপজেলা শাখার সভাপতি শ্রী শান্ত ঘোষ, সহ-সভাপতি শ্রী শুধাংশু শেখর দে, সম্পাদক শ্রী জয় দে, যুগ্ম-সম্পাদক শ্রী অচিন্ত মজুমদার, সাংগঠনিক সম্পাদক শ্রী রাজন সাহা, গন-সংযোগ সম্পাদক শ্রী মিঠু দে সহ বিভিন্ন মন্দির থেকে আগত প্রতিনিধি বৃন্দ।



এসময় আসন্ন হিন্দু ধর্মীলম্বীদের প্রধান উৎসব দুর্গা পূজাকে সার্থক করতে আলোচনা ও পরামর্শ হয়। নিজ নিজ মন্দিরের সমস্যা তুলেধরে বিভিন্ন মন্দির হতে আসা প্রতিনিধিরা।

এসময় রবিদাস দোকান মালিক সমিতি, সেলুন মালিক সমিতি, হরিজন কলনি হিন্দু  পূজা উদযাপন পরিষদের সাথে সম্পৃক্ত হওয়ায় অভিনন্দন জানায় তাদের বক্তারা।

রবিদাস দোকান মালিক সমিতি, সেলুন মালিক সমিতি, হরিজন কলনি হিন্দু সম্প্রদায় হতে সকল প্রকার ভেদাভেদ ভুলে আসন্ন শারদীয় দূর্গা পূজা উৎসব সুন্দর ভাবে পরিচালনা  ও সামাজিক ভেদাভেদ দূরকরার জন্য জেলা পূজা উদযাপন কমিটির কাছে দাবী জানান।

এসময় বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ,ভোলা জেলা শাখার সম্পাদক শ্রী গৌরাঙ্গ চন্দ্র দে বলেন, হতদরিদ্র পরিবারদের সহায়তা করবে পূজা উদ্যাপন পরিষদ। তিনি মন্দিরগুলোর সমস্যা সমাধানের আশ্বাসদেন । এবং বলেন যে এবারের পূজা হবে শন্তিপূর্ন।

Post a Comment

0 Comments