6/recent/ticker-posts

ভোলার চরফ্যাশনে সুদের টাকার জন্য জেলেকে পিটিয়ে হত্যা


ভোলা টুডে রিপোর্ট॥ 
ভোলার চরফ্যাশনে সুদের টাকার জন্য মো: নুরে আলম মাঝি (৪৫) নামের এক জেলেকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।


২ অক্টোবর (সোমবার) দুপুরে উপজেলার দক্ষিণ আইচা থানার চরমানিকা ইউনিয়নে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর থেকে হত্যাকারী করিম ঢালি পলাতক রয়েছে।

নিহত জেলের স্ত্রী বিবি কুলছুম জানান, তার স্বামী নুরে আলম একই এলাকার করিম ঢালির কাছ থেকে ৫০০টাকা সুদের উপর নেয়। কিছুদিন পর তাকে মূল ৫০০টাকা পরিশোধ করে দেয়। কিন্তু ওই টাকার সুদ না পেয়ে সোমবার দুপুর ১টার দিকে চরমানিকা ৫নং ওয়ার্ডের খালেক ফরাজী বাড়ীর দরজার বেড়ীর উপর নুরে আলমকে গতিরোধ করে সুদের টাকা দিতে বলে। সে টাকা দিতে পারবেনা বললে তাকে এলোপাতারি মারধর করতে থাকে। এক পর্যায়ে নুরে আলমকে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দিলে ওপর দিক থেকে আসা একটি ব্যাটারী চালিত রিক্সা সাথে ধাক্কা লেগে মাথায় মারাত্মক জখম ও রড ঢুকে যায় । পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে দক্ষিণ আইচা হাসপাতালে নিয়ে আসে। নুরে আলমের অবস্থা গুরুতর দেখে দক্ষিন আইচা হাসপাতাল থেকে চরফ্যাশন হাসপাতালে পাঠায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে দ্রুত বরিশাল রেফার করে। সন্ধ্যায় চরফ্যাশন থেকে বরিশাল এম্বুল্যান্সে বরিশাল নেয়ার পথে অবস্থা অবনতি দেখে তাকে ভোলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
এব্যাপারে অভিযুক্ত করিম ঢালী পলাতক থাকায় তার বক্তব্য নেয় যায়নি।

দক্ষিণ আইচা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হানিফ সিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভিকটিমের পরিবারের পক্ষ থেকে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য ভোলা সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। পুলিশ অভিযুক্ত করিম ঢালীকে আটকের জন্য চেষ্টা করছে।

Post a Comment

0 Comments