6/recent/ticker-posts

ভোলা-বরিশাল ব্রীজ নির্মানের ঘোষনায় ভোলায় আ’লীগের আনন্দ মিছিল


গোপাল চন্দ্র দে॥
দেশের মুল ভুখন্ডের সাথে গ্যাস সমৃদ্ধ ভোলাকে সড়ক পথে যুক্ত করতে ভোলা-বরিশাল ব্রীজ নির্মানের ঘোষনা দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করেছে জেলা আওয়ামীলীগ।


 শুক্রবার (৯ ফ্রেবুয়ারী)  সন্ধার পর জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে দলীয় নেতাকর্মীরা বর্ণাঢ্য এ মিছিল বের করেন।

ভোলা-বরিশাল রুটে ব্রীজ হচ্ছে এমন খবরে  আনন্দ উৎসবে মেতে উঠেন ভোলার মানুষ। তাদের দীর্ঘদিনের  দাবী বাস্তবায়িত হচ্ছে সেই সু-খবরে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমদ কে  ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান জেলার মানুষ।
কয়েক হাজার নেতামকর্মীদের উপস্তিতিতে দলীয় কার্যালয় বের হওয়া  স্লোগানমুখর মিছিলটি শহরের সদর রোডসহ বিভিন্ন সড়ক অতিক্রম করে নতুন বাজার হয়ে একই স্থানে গিয়ে শেষ হয়। সেখানের সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব।

মিছিলে উপস্থিত ছিলেন, ভোলা পৌর মেয়র মোহাম্মদ মনিরুজ্জামামান মনির, সদর উপজেলা আওয়ামীলী সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন, সাধারন সম্পাদক নজরুল ইসলাম গোলদার, সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, হামিদুল হক বাহালুল, মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার দোস্ত মাহমুদ, জেলা আদালতের পিপি সৈয়দ আশ্রাফ হোসেন লাবু, জেলা আ’লীগের ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম প্রমুখ ।


এরআগে সদরের বিভিন্ন এলাকা থেকে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্চাসেবকলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগসহ দলীয় অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিণœ ইউনিয়ন থেকে মিছিল এসে দলীয় কার্যালয়ে  সমাবেত হয়। পরে  সেøাগান নিয়ে বিশাল একটি আনন্দ মিছিল বের করে আওয়ামীলীগ।

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ গত ৮ ফেব্রুয়ারী বরিশালে প্রধানমন্ত্রীর জনসভায় ভোলা-বরিশাল ব্রীজ স্থাপনের বিষয়টি তুলে ধরলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্রীজ নির্মানের ঘোষনা দেন।   এরই ধারবাহিকতায় জেলা জুড়ে আনন্দ উৎসবের আয়োজন করা হয়।

এদিকে অপ্রতিকর ঘটনা এড়াতে শহর জুড়ে পুলিশের নিচ্ছিদ্র নিরাপত্তা জোরদার করা হয়েছে।

Post a Comment

0 Comments