6/recent/ticker-posts

উন্নয়নশীল দেশের তালিকায় বাংলাদেশ, ভোলায় আনন্দ শোভাযাত্রা


মইনুল এহসান ॥
স্বল্পোন্নত দেশ থেকে উত্তরণের অভিযাত্রায় দ্রুতগতিতে এগিয়ে চলেছে বাংলাদেশ। এলডিসি থেকে বেরিয়ে বাংলাদেশ এখন উন্নয়নশীল দেশের তালিকায় উঠে এসেছে।


এ উপলক্ষে আজ বৃহস্পতিবার (২২ মার্চ) সকাল সাড়ে ৯টায় ভোলা জেলা প্রশাসনের পক্ষ থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। জেলা প্রশাসক কার্যালয় থেকে আনন্দ শোভাযাত্রাটি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের পাশাপাশি শত শত মানুষের ব্যানার ও ফ্যাস্টুন নিয়ে আনন্দ শোভাযাত্রায় অংশগ্রহণ করেন।

পরে বেলুণ উড়িয়ে আনন্দ উৎসবের উদ্ধোধন শেষে জেলা প্রশাসক কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ মাকসুদ আলম সিদ্দিক। এছাড়াও উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোঃ মোক্তার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মীর শাফিন মাহমুদ,স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক মাহমুদুর রহমান, জেলা ম্যাজিষ্ট্রেট আব্দুল হালিম, কোস্ট গার্ড কমান্ডর মামুনুর রশিদ, উপজেলা নির্বাহী অফিসার মৃধা মুজাহিদুল ইসলাম,ভোলা প্রেসক্লাব আহবায়ক মোঃ আবু তাহের,সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, চেম্বার অফ র্কমাসের পরিচালক শফিকুল ইসলাম, জেলা তথ্য অফিসার আহসান কবির, জেলা মৎস্য কর্মকর্তা রেজাউল করিম, অধ্যক্ষ দুলাল চন্দ্র ঘোষ, প্রফেসর রুহুল আমিন জাহাঙ্গীর,আব্দুর রব স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সাফিয়া খাতুন সহ সকল পেশাজীবি সংগঠন ও সরকারি-বেসরকারী কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
এছাড়াও সকল শিক্ষা প্রতিষ্ঠান র‌্যালী ও আলোচনা সভার মাধ্যমে বাংলাদেশের এ সাফল্য উদযাপন করে।

Post a Comment

0 Comments