6/recent/ticker-posts

মাতলামি করে জনসাধারনকে অতিষ্ঠ করার অপরাধে মাদক ব্যবসায়ী আটক


ভোলা টুডে রিপোর্ট।।
মাতলামি করে জনসাধারনকে অতিষ্ঠ করার সময় ভোলায় জামাল নামে এক মাদক সেবনকারী ও মাদক বিক্রেতাকে হাতে নাতে আটক করেছে ভোলা থানা পুলিশ।

মঙ্গলবার সন্ধ্যায় ভোলা শহরের উকিলপাড়ার অটোবি ফার্নিচার সংলগ্ন গলি থেকে মাদকাসক্ত অবস্থায় মাতলামি করার সময়ে ভোলা সদর থানার এসআই মাইনুল ইসলাম তাকে আটক করে। আটককৃত জামাল ভোলা শহরের পৌর ৭নং ওয়ার্ডের উকিলপাড়া মহিলা মাদরাসা সংলগ্ন মৃত বজলুর রহমানের ছেলে। সে দীর্ঘদিন ধরে এলাকায় মাদক বিক্রয় ও মাদক সেবনের সাথে জড়িত। কয়েকমাস আগে মাদকাসক্ত অবস্থায় সে ভোলা জেলা মুক্তিযোদ্ধা সংসদ অফিসে হামলা চালায় এবং জেলা ডেপুটি কমান্ডার কে অকথ্য ভাষায় গালাগালি ও অফিস ভাঙচুর করে। এ ঘটনায় জামাল মাদক ও সন্ত্রাস আইনে সাজাপ্রাপ্ত হয়ে সে  কয়েকমাস জেল খেটে বের হয়।

 মঙ্গলবার সকালে ভোলা উকিল পাড়া এলাকায় সে মাদকাসক্ত মাতলামি করতে থাকে। একপর্যায়ে ভোলা সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার অহিদুর রহমানকে অকথ্য ভাষায় গালমন্দ করে ও প্রান নাশের হুমকি দেয়। দুপুরে পুনরায় মাদকাসক্ত অবস্থায় অহিদুর রহমানকে হামলার চেষ্টা চালায়। পরে ঘটনার খবর পেয়ে পুলিশ গিয়ে জামালকে আটক করে।
স্থানীয়রা জানায়,জামাল দীর্ঘদিন ধরে মাদক সেবন ও মাদক ব্যবসার সাথে জড়িত। সে প্রায় সময়ই মাদকাসক্ত অবস্থায় পথচারী ও স্কুল-কলেজগামী শিক্ষার্থীদের খারাপ আচরন করতো।

ঘটনায় ভোলা সদর থানায় সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার অহিদুর রহমান বাদী হয়ে ভোলা সদর থানায় একটি মামলা দায়ের করেন। 

Post a Comment

0 Comments