6/recent/ticker-posts

ভোলায় পুলিশ সুপার মো: মোকতার হোসেন এক বছর পূর্তি ১ বছরে মাদক বিরোধী অভিযানে ৬২৬জন গ্রেপ্তার



ভোলা ॥ 
ভোলায় গত এক বছরে মাদক বিরোধী অভিযানে ৬২৬জনকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় এদের কাছ থেকে ১৪ হাজার ৮শ’ ৪৬ পিচ ইয়াবা ও ৩০ কেজি ৯শ’ ৪৫ গ্রাম গাজা উদ্ধার করা হয়। যা গত বছরের তুলনায় ১৪গুন বেশী।
বৃহস্পতিবার দুপুরে ভোলার পুলিশ সুপার তার ভোলায় আসার এক বছরপূর্তিতে জেলা পুলিশ কর্তৃক আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে এ সকল তথ্য জনান। এসময় তিনি আরও বলেন, ভোলায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ আগের চেয়ে অনেক বেশ শক্তিশালী হওয়ায় দিন দিন অপরাধের মাত্রা কমে যাচ্ছে। সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, জ্বিনের বাদশা, জলদস্যু দমনে পুলিশ কঠোর অবস্থানে রয়েছে।
অনুষ্ঠানে ভোলার সকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি)সহ পুলিশের বিভিন্ন স্তরের কর্মকর্তরা তাকে ফুলেল শুভেচ্ছা জানান এবং কেক কেটে এক বছরপূর্তি পালন করেন তারা।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভোলা প্রেসক্লাব সভাপতি ও বাংলার কন্ঠ সম্পাদক এম হাবিবুর রহমান, সাংস্কৃতিক ব্যক্তিত্ব অধ্যক্ষ আফসার উদ্দিন বাবুল, অতিরিক্ত পুলিশ সুপার সাইফউদ্দিন শাহীন, সিনিয়র সহকারী পুলিশ সুপার (লালামোহন সার্কেল) মো. রফিকুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) সাব্বির হোসেন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর খায়রুল কবিরসহ জেলার নয় থানার অফিসার্স ইনচার্জ।
 এসময় আরো বক্তব্য রাখেন- মাছরাঙ্গা টিভির জেলা প্রতিনিধি ও ভোলা জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কামান্ড এর আহবায়ক হামিদুর রহমান হাসিব, একুশে টিভির জেলা প্রতিনিধি  মেজবা উদ্দিন শিপু, চ্যানেল-২৪ এর জেলা প্রতিনিধি ও ভোলা জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কামান্ড এর  সদস্য সচিব  আদিল হোসেন তপু তালুকদার, যমুনা টিভির জেলা প্রতিনিধি এইচ এম জাকির প্রমুখ।

Post a Comment

0 Comments