6/recent/ticker-posts

ভোলায় শিশু একাডেমীর প্রতিযোগীতার পুরস্কার ও শিশু বিকাশ ও প্রাক-প্রাথমিক শ্রেনীর শিক্ষার্থীদের মাঝে পোষাক বিতরন

এ আর শান্ত/গোপাল চন্দ্র দে ॥

শিশু একাডেমী ভোলার আয়োজনে রবীন্দ্র-নজরুল জন্ম-জয়ন্তী ও বীর শ্রেষ্ঠ মোস্তফা কামাল এর জন্ম-বার্ষিকী ২০১৭ উপলক্ষ্যে আয়োজিত প্রতিযোগীতার পুরস্কার বিতরন এবং শিশু বিকাশ ও প্রাক-প্রাথমিক শ্রেনীর শিক্ষার্থীদের মাঝে পোষাক বিতরন করা হয়েছে।

আজ ৪ আগস্ট (শুক্রবার) সকাল ১১টায় বাংলাদেশ শিশু একাডেমী ভোলা জেলার আয়োজনে জেলা কার্যালয় হলরুমে রবীন্দ্র-নজরুল জন্ম-জয়ন্তী ও বীর শ্রেষ্ঠ মোস্তফা কামাল এর জন্ম-বার্ষিকী ২০১৭ উপলক্ষ্যে আয়োজিত বিভিন্ন প্রতিযোগীতার পুরস্কার বিতরন এবং শিশু বিকাশ ও প্রাক-প্রাথমিক শ্রেনীর শিক্ষার্থীদের মাঝে পোষাক বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে শিশুদের মাঝে পুরস্কার ও পোষাক বিতরন করেন ভোলার জেলা প্রশাসক মোহাং সেলিম উদ্দিন। এসময় আরো উপস্থিত ছিলেন জেলা শিশু বিষয়ক কর্মকর্তা আখতার হোসন সহ প্রতিযোগীতায় অংশগ্রহনকারী শিশুরা এবং শিশু বিকাশ ও প্রাক প্রাথমিক শ্রেনীর শিক্ষার্থীরা। অনুষ্ঠানটির উপস্থাপনা করেন শিশু একাডেমী ভোলার আবৃত্তি প্রশিক্ষক মশিউর রহমান পিংকু।

এসময় জেলা প্রশাসক প্রশিক্ষনার্থীদের উদ্দেশ্যে বলেন, ভালভাবে প্রশিক্ষন প্রহন করে দক্ষ সাংস্কৃতিক কর্মী হিসাবে নিজেদেরকে গড়ে তুলতে হবে। ভোলাকে সাংস্কৃতিক দিক থেকে রোল মডেল হিসাবে গড়ে তোলার জন্য তোমাদের সকলকে এক হয়ে সাংস্কৃতিক কার্যক্রম চালিয়ে যেতে হবে।

Post a Comment

0 Comments