6/recent/ticker-posts

জেলা পরিষদ ও পৌরসভার যৌথ উদ্যোগে দুইমন্ত্রী সহ ৪জনকে গণসংবর্ধনা


এম মইনুল এহসান / এ আর শান্ত ॥
ভোলা জেলা পরিষদ ও ভোলা পৌরসভার পক্ষ থেকে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশারেফ হোসেন, বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, সিরাজগঞ্জ-২ আসনের এমপি অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না ও মাননীয় প্রধানমন্ত্রীর জামাতা খন্দকার মাশরুর হোসেন মিতুকে গণসংবর্ধনা প্রদান করা হয়েছে।
শনিবার (০৫ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টায় জেলা পরিষদ চত্ত্বরে জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আবদুল মমিন টুলুর সভাপতিত্বে এই গণসংবর্ধনা অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশারেফ হোসেন। সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ-২ আসনের এমপি অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না। এছাড়া আরও বক্তব্য রাখেন, ভোলা পৌরসভার মেয়র ও জেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব মোহাঃ মনিরুজ্জামান মনির, সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মোশারেফ হোসেন। স্বাগত বক্তব্য রাখেন, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সম্পাদক আলহাজ্ব আবদুল মমিন টুলু।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও সদর উপজেলা আ’লীগের সম্পাদক আলহাজ্ব নজরুল ইসলাম গোলদার।
প্রধান অতিথির বক্তব্যে ইঞ্জিনিয়ার খন্দকার মোশারেফ হোসেন বলেন, বাংলাদেশকে একটি উন্নত রাষ্ট্রে পরিণত করার জন্য আমাদের প্রধানমন্ত্রী নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। ইনশাল্লাহ আমরা ২০২১ সালে মধ্যম আয়ের দেশে পরিণত হবো। এই ধারা যদি অব্যাহত থাকে তাহলে ২০৪১ সালে বাংলাদেশ একটি উন্নত রাষ্ট্রে পরিনত হবে। উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার জন্য প্রয়োজন আপনাদের সহযোগীতা। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আপনারা আওয়ামী লীগকে বিজয়ী করে আমাদের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখবেন। প্রধান অতিথি ভোলাকে বরিশালের সাথে সড়ক পথে সংযুক্ত করার মাধ্যমে সারাদেশের সাথে একত্রিত করার ঘোষনা দেন।
সম্মানিত অতিথি বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ তার রাজনৈতিক জীবনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুনেছা মুজিব, শেখ কামাল, শেখ জামাল, শেখ রাসেল কে স্মরণ করে আবেগ আপ্লুত হয়ে পরেন। তিনি বলেন, দেশ স্বাধীন হওয়ার পর বঙ্গবন্ধুর নেতৃত্বে যখন নবগঠিত বাংলাদেশ এগিয়ে যাচ্ছিলো তখন দেশী বিদেশী চক্রান্তকারীরা বাংলাদেশের অগ্রযাত্রাকে চিরতরে ধুলীসাৎ করার জন্য ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করে। বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এখনো ৭৫ এর মতো অনেক ষড়যন্ত্রকারী বাংলাদেশের উন্নয়নকে রুখে দেওয়ার জন্য ষড়যন্ত্রে লিপ্ত আছে। আপনারা সকল ষড়যন্ত্রকে প্রতিহত করে আগামী নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করে বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়ন করার সুযোগ করে দিবেন।
এসময় উপস্থিত ছিলেন, ভোলা জেলা প্রশাসক মোহাং সেলিম উদ্দিন, পুলিশ সুপার মোঃ মোকতার হোসেন, কোস্টগার্ড দক্ষিণ জোনের জোনাল কমান্ডার ক্যাপ্টেন এম মোসায়েদ হোসেন (ত্যাজ, পিএসপি, বিএন)। এছাড়াও সকল উপজেলা চেয়ারম্যান, পৌর মেয়র, ইউনিয়ন চেয়ারম্যান সহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Post a Comment

0 Comments