6/recent/ticker-posts

নির্বাচন কমিশনকে বিতর্কিত করার চেষ্টা করছে বিএনপি ---ভোলায় বাণিজ্যমন্ত্রী



আদিল হোসেন তপু ॥ 
বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি অতিরিক্ত কথা বলে। তারা সব সময়ে যে কোন বিষয়কে বিতর্কিত করতে চায়। এটা তাদের অভ্যাসে পরিনত হয়েছে। পৃথিবীর বহু দেশে সংসদ রেখে নির্বাচন হয় এদেশেও সংসদ রেখেই  নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশন নির্বাচন পরিচালনা করবে আর বর্তমান সরকার নির্বাচন কমিশনকে সহযোগীতা করবে। কিন্তু বিএনপি যে কোন বিষয়কে বিতর্কিত করতে চায় তারা নির্বাচন কমিশনকেও বিতর্কিত করতে চায়।

আজ ৪ সেপ্টেম্বর (সোমবার) সকালে ভোলা শহরের গাজিপুর রোডস্থ নিজ বাসভবনে সদর উপজেলা আওয়ামীলীগ আয়োজিত বর্ধিত সভায় প্রধান অথিতির বক্তব্যে এ কথা বলেন। সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: মোশারেফ হোসেন সভায় সভাপতিত্ব করেন।




বানিজ্যমন্ত্রী বলেন, নির্বাচন কমিশন কেবল কাজ শুরু করল,  নির্বাচন কমিশনকে বিতর্কিত  করার চেষ্টা করছে বিএনপি। তারা যে সংলাপের কথা বলে, বিগত নির্বাচনে প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেগম খালেদা জিয়াকে সংলাপের জন্য ডেকেছিলেন, তিনি তা প্রত্যাখান করেছেন। এমনকি খালেদা জিয়ার ছেলে মারা যাওয়ার পরে প্রধানমন্ত্রী শোক জানাতে গিয়েছিলেন, তার সাথে সেদিন ভদ্র আচরন করা হয় নাই।
আগামী জাতীয় নির্বাচনে সকল দল অংশগ্রহন করবে বলে মন্ত্রী আশা প্রকাশ করে আরো বলেন, এবারের নির্বাচনে বিএনপি’র অংশগ্রহন ছাড়া বিকল্প কোন কিছু নেই। বর্তমান সরকারের আমলে সেই নির্বাচন হবে অবাধ ও নিরপেক্ষ।
তোফায়েল আহমেদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশকে যেভাবে উন্নয়নের পথে নিয়ে গেছে এটা আর কারো পক্ষে সম্ভব হতোনা। আমাদের দারিদ্র্যের সংখ্যা ৪৩ থেকে কমে ২২ ভাগে নেমে এসেছে। আগামী ২০৩০ সালের মধ্যে হত দরিদ্রের সংখ্যা ৩ শতাংশের নিচে নেমে আসবে।

মন্ত্রী বলেন, সরকারের মূল লক্ষ্য হলো দেশের দারিদ্র্য বিমোচন করা। যাতে মানুষ পেট ভরে খেতে পারে ও হাঁসি মুখে জীবন যাপন করতে পারে। দেশের গ্রামগুলোর উন্নয়নেও সরকার ব্যাপক কাজ করছে বলে মন্ত্রী জানান।
জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, জেলা আওয়ামীলীগ যুগ্ন-সাধারন সম্পাদক এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, উপজেলা আওয়ামীলীগ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মো: ইউনুছ এসময় বক্তব্য দেন। সভায় সদর উপজেরার প্রত্যেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, সভাপতি-সম্পাদকসহ স্থানীয় নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।


Post a Comment

0 Comments