6/recent/ticker-posts

ভোলায় রেড ক্রিসেন্ট ডিআরএম পরিচালক মো: বেলাল হোসেনকে সংবর্ধনা


গোপাল চন্দ্র দে ॥
ভোলায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ডিআরএম (দুর্যোগ ঝুঁকি হ্রাস) বিভাগের পরিচালক মো: বেলাল হোসেনকে সংবর্ধনা প্রদান করা হয়।



শনিবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় ভোলা রেড ক্রিসেন্ট ইউনিট এর আয়োজনে ইউনিট অফিসে এই সংবর্ধনা প্রদান করা হয়। পরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে জেলা পরিষদ ও রেড ক্রিসেন্ট ভোলা জেলা ইউনিট চেয়ারম্যান ও জেলা আ’লীগ সাধারন সম্পাদক আবদুল মমিন টুলুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ডিআরএম (দুর্যোগ ঝুঁকি হ্রাস) বিভাগের পরিচালক মো: বেলাল হোসেন। এসময় আরো উপস্থিত ছিলেন, ভিটুআর প্রকল্পের প্রকল্প ব্যাবস্থাপক মো: জয়নাল আবেদিন, ভোলা রেড ক্রিসেন্ট ইউনিটের নির্বাহী সদস্য শাহীন আক্তার, মুক্তিযোদ্ধা সংসদ ডেপুটি কমান্ডার শফিকুল ইসলাম, এ্যাড. মাহবুবুল আলম লিটু, জেলা ক্রিড়া সংস্থার সম্পাদক ইয়ারুল আলম লিটন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ভোলা জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী ও উপজেলা আওয়ামীলীগের সংগঠনিক মো: আজিজুল ইসলাম। এছাড়া উপস্থিত ছিলেন ইউনিট লেভেল অফিসার তরিকুল ইসলাম, ভিটুআর প্রকল্পের টেকনিক্যাল অফিসার মামুনুর রশিদ মামুন, এপিও মো: ইউনুছ, এডমিন মো: হান্নান। ভোলা যুব রেড ক্রিসেন্ট যুব প্রধান আদিল হোসেন তপু, উপপ্রধান ১ আনোয়ার হোসেন সহ আরসিওয়াই বৃন্দ।

এসময় বক্তারা বলেন আর্ত মানবতার সেবায় রেড ক্রিসেন্ট কাজ করে। ৭০’র ভয়াল ঘুর্নিঝড় থেকে শুরু করে যেকোন দুর্যোগে ভোলা জেলা রেড ক্রিসেন্ট ইউনিট অসামান্য অবদান রেখে যাচ্ছে। সে হিসাবে ভোলা জেলা রেড ক্রিসেন্ট অবকাঠামোর তেমন কোন উন্নয়ন হয়নি। তাই জেলা পরিষদ চেয়অরম্যান আবদুল মমিন টুলু ভোলা জেলা রেড ক্রিসেন্ট ইউনিট অফিস ৩তলা ভবন করে দেওয়ার ঘোষনা দেন। রেড ক্রিসেন্টের সকল সামাজিক কাজের পাশে থাকবেন বলে প্রতিশ্রুতি দেন।

Post a Comment

0 Comments