6/recent/ticker-posts

​২ উপজেলায় নবনির্মিত থানা ভবন উদ্বো​ধনে​ ​আজ শনিবার ​ভোলায় আসছেন ​স্বরাষ্ট্র মন্ত্রী


​গোপাল চন্দ্র দে।।
লালমোহন ও তজুমুদ্দিনে নবনির্মিত থানা ভবন উদ্বোধন উপলক্ষ্যে স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি আজ ৯ ডিসেম্বর শনিবার আসছেন। এ উপলক্ষ্যে বর্নাঢ্য আয়োজন করা হয়েছে।


দুই উপজেলায় বিরাজ করছে সাজ সাজ অবস্থা। দৃষ্টিনন্দন  তোরন, পোষ্টার, ফেষ্টুন আর ব্যানারে সজ্জিত দুটি উপজেলা যেন এক অপূর্ব নগরী। লালমোহন উপজেলা আওয়ামীলীগের সভাপতি, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য, ভোলা-৩ আসনের এমপি আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন নিজ নির্বাচনী এলাকায় স্বরাষ্ট্র মন্ত্রীর আগমন উপলক্ষে প্রাণঢালা অভিনন্দন জানান। এদিকে লালমোহন উপজেলা আওয়ামীলীগ ও পৌরসভা আওয়ামীলীগের উদ্যোগে মন্ত্রীর ​​আগমন উপলক্ষ্যে জনসভা সফল করতে আওয়ামীলীগ ও এর পৃথক পৃথক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ও শুক্রবার সন্ধ্যায় অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন এমপি আলগাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন। দলীয় সুত্র জানায়, লালমোহন সজিব ওয়াজেদ জয় ডিজিটাল পার্কে শনিবর সকাল ১০টায় হেলিকপ্টার যোগে এসে স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি অবতরণ করবেন। লালমোহন থানা ভবন উদ্বোধন করবেন সকাল ১১টায়। পরে লালমোহন বাজারে আওয়ামীলীগের জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন তিনি। তজুদ্দিন থানা ভবন উদ্বোধন করবেন দুপুর ২টার দিকে। থানা কমপ্লেক্সে তিনি প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখবেন। লালমোহন উপজেলা ও পৌরসভা আওয়ামীলীগসহ অঙ্গ সংগঠনের বর্ধিত সভায় স্বরাষ্ট্র মন্ত্রীর আগমন উপলক্ষ্যে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে জনসভাকে সফল করতে ভোলা-৩ আসনের এমপি আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন বিভিন্ন দিক নির্দেশন মুলক বক্তব্য রাখেন। আওয়ামীলীগ কার্যালয়ে বর্ধিত সভায় প্রধান অতিথির এমপি শাওন বলেন, শেখ হাসিনার উন্নয়ন জনগণের দোড়গোড়ায় পৌঁছে গেছে। আপনারা নেতাকর্মীরা জনগণের কাছে গিয়ে আওয়ামীলীগ সরকারের উন্নয়ন ফিরিস্তি তুলে ধরবেন। এ সময় তিনি সবাইকে অভিনন্দন জানান। এছাড়া তিনি পৌরসভার বিভিন্ন ওয়ার্ডসহ বালুরচর চরভুতা ও উপজেলার অন্যান্য গ্রামে বিভিন্ন বাড়িতে উঠান বৈঠকে অংশ নেন।  

Post a Comment

0 Comments