6/recent/ticker-posts

ভোলার মনপুরায় এক কিশোরী গৃহবধুর আত্মহত্যা ।। গত ১০ দিনে ২ গৃহবধুর আত্মহত্যা


এম শাহরিয়ার জিলন॥
ভোলার মনপুরায় পারিবারিক কলহের জেরে এক কিশোরী গৃহবধু আত্মহত্যা করে। এনিয়ে উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নে গত ১০ দিনে দুই গৃহবধু  আত্মহত্যা করে। সোমবার রাতে উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের রাকিবের বাড়ি হতে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। এর আগে একই ইউনিয়নে ৬ জানুয়ারী শনিবার শাহনাজ (২৬) নামে এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।
গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করা গৃহবধু হলেন, উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউনুছ মিয়ার মেয়ে নাসরিন (১৮)।


দক্ষিণ সাকুচিয়া ইউপি চেয়ারম্যান অলি উল্লা কাজল জানান, পারিবারিক কলহের জেরে আত্মহত্যা করেছে গৃহবধু। এর আগে এদের মধ্যে পারিবারিক কলহ হলে সালিশীর মাধ্যমে সমাধান করা হয়। তিনি আরোও জানান, ৬ জানুয়ারী একই কারনে শাহনাজ নামে আরেক গৃহবধু আত্মহত্যা করে।

মনপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহীন খান জানান, গৃহবধুর লাশ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে পুলিশ। মঙ্গলবার (১৬ জানুয়ারী) দুপুরে লাশ ময়নাতদন্তের জন্য ভোলায় মর্গে প্রেরণ করা হয়েছে। এছাড়াও থানায় একটি ইউডি মামলা করা হয়েছে। তিনি আরোও জানান, এর আগে একই ইউনিয়ন থেকে শাহনাজ নামে আরেক গৃহবধুর লাশ উদ্ধার করে ময়নাতদন্ত করা হয়।

Post a Comment

0 Comments