6/recent/ticker-posts

অসহায় গরীব দুঃখী মানুষের দুঃখ কষ্ট আওয়ামী লীগ-ই বোঝে: উপমন্ত্রী জ্যাকব


আদিল হোসেন তপু॥
পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রনালয়ের উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, বাংলাদেশে দারিদ্র বিমোচনে শেখ হাসিনা বিশ্বে অদ্বিতীয়। দারিদ্র দূরীকরণে সরকার নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।



আজ শুক্রবার (২৪ মে) ভোলার চরফ্যাসনে কুলছুমবাগ এ. মোতালেব মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে অসহায় দারিদ্র মহিলাদের মাঝে ঈদুল ফিতরের শাড়ি বিতরণ ও সূধী সমাবেশ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপমন্ত্রী বলেন, আমরা বিশ্বাস করি শেখ হাসিনার নেতৃত্বে দেশের অগ্রগতির এ ধারা অব্যাহত থাকলে বিশ্বের মধ্যে অন্যতম দেশ হিসেবে একসময় সফলতা অর্জন করবেই বাংলাদেশ।


তিনি বলেন, অসহায় গরীব দুঃখী মানুষের দুঃখ কষ্ট আওয়ামী লীগ-ই বোঝে। রমজান মাসে নিত্যপণ্যসমূহ সহনীয় এবং মানুষের ক্রয় ক্ষমতা নাগালের মধ্যে থাকায় জনসাধারণকে কোন রকম দুর্ভোগ পোহাতে হচ্ছে না। দেশের উন্নয়ন ও দারিদ্রতা নিরসনে বর্তমান সরকারের প্রচেষ্টা অব্যাহত রয়েছে। আমার নির্বাচনী এলাকার অসহায় দরিদ্র মা বোনেরা নতুন শাড়ি কাপড়ের অভাবে আসন্ন ঈদ উৎসবে আনন্দ হতে কেউ বঞ্চিত হবে না।


এর আগে তিনি ৮৮ কোটি টাকা ব্যয়ে চরফ্যাসন ঘোষের হাট লঞ্চঘাট সংরক্ষণ ও ড্রেজিং কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন ও সূধী সমাবেশে বক্তৃতা করেন। বিকেলে ব্রজগোপাল টাউন হলে সর্বস্থরের জনগন ও বিভিন্ন পেশাজীবিদের নিয়ে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে ইফতার মহফিল ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এসময় জ্যাকব বলেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার। মেঘনার ভাঙ্গন থেকে ইতোমধ্যে চরফ্যাসন ও মনপুরা উপজেলাকে রক্ষা করার জন্য প্রকল্প গ্রহণ করা হয়েছে। আর এখন তেতুলীয়া নদীর ভাঙ্গন রোধকল্পে নতুন এই প্রকল্প’র কাজ শুরু করা হলো।



স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর হাওলাদারের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ প্রমুখ।



Post a Comment

0 Comments