6/recent/ticker-posts

খালেদা জিয়া অসুস্থ্য নন,তিনি সম্পূর্ন সুস্থ্য: বাণিজ্যমন্ত্রী


আদিল হোসেন তপু॥
বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, খালেদা জিয়া অসুস্থ্য নন, তিনি সম্পূর্ন সুস্থ্য। যদি তিনি অসুস্থ্য হতেন তাহলে  বঙ্গবন্ধু মেডিকেল ও সিএমএইচ হাসপাতালে ভর্তি হবে না কেন?

রবিবার দুপুরে জেলার দক্ষিন দিঘলদী ইউনিয়নে আ’লীগের জনসভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
মন্ত্রী আরো বলেন, বঙ্গবন্ধু বা  সিএমএইচ হাসপাতালে যদি খালেদা জিয়ার চিকিৎসার কোন ব্যার্থায় ঘটতো, তাহেল অন্য হাসপাতালের প্রশ্ন উঠতো। কিন্তু তিনি একটা হাসপাতালে জন্য কেন, কারন সেখানের তার পছন্দের চিকিৎসক রয়েছে তিনি তাকে বলে দিবেন বিদেশ ছাড়া তার কোন চিকিৎসা হবেনা। সুতারাং তাকে বিদেশ নেবার জন্য একটা পায়তারা করা হচ্ছে।

বাণিজ্যমন্ত্রী আরো বলেন,  একটা সার্চ কমিটির মাধ্যমে নির্বাচন কমিশন গঠিত হয়েছে। এ নির্বাচন কমিশন সকলের কাছে গ্রহনযোগ্য একটি নির্বাচন কমিশন। কিন্তু বিএনপি’র কোন দাবী বাস্তব সম্মত নয়, সুতারাং তাদের  দাবী-দাওয়া পরিত্যাগ করে নির্বাচনের প্রস্তুতি নিয়ে এ  নির্বাচনে অংশগ্রহ করা, এর বাইরে কিছু করতে গেলে তাদেরই ক্ষতি হবে।
কারন তারা অতিতে নির্বাচন না করে এবং জ্বালাও পোড়াও করে ক্ষতিগ্রস্থ হয়েছে। এবার  ভুল করলে তারা আবারো ক্ষতিগ্রস্থ হবে বলেও মন্তব্য করেন মন্ত্রী।

এ সময় জেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন, দক্ষিন দিঘলদী ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক কামাল হোসেন সহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

Post a Comment

0 Comments