6/recent/ticker-posts

চাঞ্চল্যকর ডাবল মার্ডারের আসামীদের গ্রেফতারের দাবীতে উত্তাল ভোলা


আদিল হোসেন তপু॥
ভোলার বাপ্তা গ্রামে চাঞ্চল্যকর ডাবল মার্ডার ঘটনায় ৩৭দিনেও গ্রেফতার হয়নি আসামীরা। এতে ক্ষুদ্ধ হয়ে উঠেছেন নিহতের পরিবারের সদস্য ও এলাকাবাসী। এদিকে হত্যাকারী মামুন ও ফিরোজের গ্রেফতারের দাবীতে মানববন্ধন, বিক্ষোভ, সংবাদ সম্মেলন করেছে নিহতের পরিবারসহ এলাকার সর্বস্তরের মানুষ।

আজ ২০ জুন বুধবার সকালে ভোলা প্রেসক্লাব চত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। এছাড়াও হত্যাকারীদের গ্রেফতার ও ফাসির দাবীতে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি দিয়েছে নিহতের পরিবার।

মানববন্ধনে বক্তব্য রাখেন, বাপ্তা ইউপি চেয়ারম্যান ইয়ানুর রহমান বিপ্লব,  যুবলীগ নেতা  রুবায়েত হোসেন সুশান, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সভাপতি গালিব ইবনে ফেরদৌস, সেচ্ছাসেবকলীগ যুগ্ম আহবায়ক আবিদুল আলম, প্রজন্মলীগের সভাপতি বিপ্লব তালুকদার প্রমুখ।


মানববন্ধন শেষে ভোলা জেলা প্রশাসক মাসুদ আলম ছিদ্দিক বরাবর স্মারকলিপি পেশ করে নিহতের পরিবার সহ এলাকার মানুষ।


পরে ভোলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে নিহত জাহিদের ভাই জাকির হোসেন অভিযোগ করেন, ডাবল হত্যাকান্ডের পর ৩৭ দিন পেরিয়ে গেলেও হত্যাকারীদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। এতে নিহতের পরিবার উদ্বেগ ও উৎকন্ঠার মধ্যে রয়েছে। সবাই মনে করছিলো দুই একদিনের মধ্যে খুনিরা গ্রেফতার হবে কিন্তু এতোদিনেও খুনিরা গ্রেফতার না হওয়ায় জনসাধারনের কাছে আইন শৃঙ্খলা বাহিনীর ভুমিকা প্রশ্নবিদ্ধ। এ সময় তিনি দ্রুত খুনিদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

সংবাদ সম্মেলনে নিহতের পরিবারের সদস্যরা সহ এলাকাবাসী উপস্থিত ছিলেন।
গত ১৩ মে পরিবারিক বিরোধের জের ধরে মাসুম ও তার শ্যালক জাহিদকে হত্যা করে মামুন ও জাহিদ। এ ঘটনায় নিহত জাহিদের পিতা মোস্তাফিজুর রহমান ভোলা মডেল থাকায় একটি হত্যা মামলা দায়ের করেন।

Post a Comment

0 Comments