6/recent/ticker-posts

জেলা পর্যায়ে কিশোর-কিশোরী বাছাই প্রতিযোগিতা সম্পন্ন


স্টাফ রিপোর্টার॥  
ভোলায় বাংলাদেশ কিশোর -কিশোরী সম্মেলন ২০১৮ জেলা পর্যায়ে বাছাই প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে। ”মেধা ও মননে সুন্দর আগামী” এ শ্লোগানকে সামনে রেখে ভোলা এ রব স্কুল এন্ড কলেজে আজ ২৪ জুলাই (মঙ্গলবার) দিনব্যাপী অনুষ্ঠিত হলো নানা অনুষ্ঠান। প্রবন্ধ, প্যারাগ্রাফ ও উপস্থিত বক্তৃতার মাধ্যমে শেরা দশজন কিশোর কিশোরীকে দেয়া হয় ঢাকা যাওয়ার টিকিট।  অনুষ্ঠানটির আয়োজনে ছিলেন গ্রামীন জন উন্নয়ন সংস্থা ও কোস্টট্রাস্ট। সহযোগিতায় ছিল পল্লীকর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ)। প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের  মাঝে সনদ ও ক্রেস্ট তুলে দেন ভোলা সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসার পারভিন আকতার।

সাত উপজেলা থেকে আগত ৫৬ প্রতিযোগি নিয়ে বাছাই পর্বের উদ্ধোধন করেন এ রব স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সাফিয়া খাতুন। গ্রামীন জন উন্নয়ন সংস্থার অতিরিক্ত পরিচালক মোঃ আজাদ হোসেন এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা শিক্ষা অফিসার মোঃ জাকিরুল হক।

বিচারকের দায়ীত্ব পালন করেন ভোলা সরকারী কলেজের মৃত্তিকা বিভাগের প্রধান প্রফেসার ড.মোঃ সফিকুল ইসলাম মোল্লা, প্রভাষক মোঃ মনির হাসান ও শিক্ষা অফিসের গবেষনা কর্মকর্তা নুর-ই-আলম সিদ্দিক। বক্তব্য রাখেন কোস্ট ট্রাস্টের সমন্বয়কারী খোকন চন্দ্র, গ্রামীন জন উন্নয়ন সংস্থার সিনিয়র প্রিন্সিপ্যাল অফিসার (ক্রীড়া ও সাংস্কৃতি)মোঃ আলমগির হোসেন, কোস্ট ট্রাস্টের প্রোগ্রাম অফিসার (ক্রীড়া ও সাংস্কৃতি) মোঃ ছাইদুর রহমান। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন আবৃত্তিকার মশিউর রহমান পিংকু।

Post a Comment

0 Comments