6/recent/ticker-posts

ক্যান্সার আক্রান্ত শিশু ও অভিভাবকদের মাঝে ইফতার বিতরণ


ভোলা টুডে রিপোর্ট।।  
অপরাজিতা ফাউন্ডেশনের উদ্যোগে ক্যান্সার আক্রান্ত শিশু ও অভিভাবকদের মাঝে ইফতার বিতরণ

২৭ মে (সোমবার) অপরাজিতা ফাউন্ডেশনের উদ্যোগ ও ব্যবস্থাপনায় ক্যান্সার আক্রান্ত শিশু ও অভিভাবকদের মাঝে ইফতার বিতরণ করা হয়। অপরাজিতা ফাউন্ডেশন অসহায় মানুষদের জন্য কাজ করে যাচ্ছে দীর্ঘদিন ধরে। অপরাজিতা ফাউন্ডেশনের চেয়ারম্যান সালেহ্ রনক জানান,এই সামাজিক ও মানবিক সংগঠনটি মূলত একটি নন প্রোফিট অর্গানাইজেশন। অপরাজিতা ফাউন্ডেশন তার বন্ধু ও শুভাকাঙ্ক্ষীদের অর্থায়নে পরিচালিত হয়ে আসছে।

ফাউন্ডেশন এর প্রধান নির্বাহী পরিচালক কাজী নুসরাত শরমীন এর সাথে আলাপকালে জানান,আমাদের এই ফাউন্ডেশন মূলত নারী ও শিশুদের কল্যাণে কাজ করে যাচ্ছে।ভবিষ্যতে এই সংগঠনের কাজের পরিধি আরও বিস্তৃত করার লক্ষ্য নিয়ে আমরা এগিয়ে যাচ্ছি। আমাদের মূল শক্তি ও অনুপ্রেরণা আমাদের শুভাকাঙ্ক্ষীরা।

অপরাজিতা ফাউন্ডেশনের উপদেষ্টা পরিষদে আছেন কৃষ্ণ পদ সরকার, ইঞ্জিনিয়ার হুমায়ুন কবির,মোঃ কামাল হোসেন শাহীন,মোঃ আবদুল্লাহে,জাহিদ খান,এ এম সোহেল,মো:ফখরুল ইসলাম ,নূর ই আলম জুয়েল ইঞ্জিনিয়ার জামাল উদ্দিন,ইঞ্জিনিয়ার শফিকুল ইসলাম শামীম ও আহমেদ জাকী।

অপরাজিতা ফাউন্ডেশনের চেয়ারম্যান সালেহ্ রনক তার সকল বন্ধু ও শুভাকাঙ্ক্ষীদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।তিনি আশা প্রকাশ করেছেন,আগামীদিনগুলোতেও ফাউন্ডেশনের উদ্যোগে পরিচালিত সকল সামাজিক ও মানবিক প্রচেষ্ঠায় সবাইকে পাশে পাবেন।

Post a Comment

0 Comments