6/recent/ticker-posts

ভোলা সদর শিক্ষক সমিতির নির্বাচন অনুষ্ঠিত



ভোলা:
ভোলা সদর উপজেলার বাংলাদেশ শিক্ষক সমিতির (কামরুজ্জামান) ত্রি-বার্ষিক কাউন্সিল ও নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে কাচিয়া সাহামাদার মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মীর আমির হোসেনকে সভাপতি এবং গাজিপুর মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক এমরান হোসেন রনি সম্পাদক নির্বাচিত হয়েছেন। সাধারন সভায় উপস্থিত সকল সদস্যদের ভোটে তারা নির্বাচিত হন।
১৭ জুলাই সোমবার বিকাল ৩টায় সদর উপজেলা শিক্ষক সমিতির কার্যালয়ে পবিত্র কোরআন তেলোয়াত ও গীতা পাঠের মধ্যদিয়ে সম্মেলন শুরু হয়।
সম্মেলনের সভাপতিত্ব করেন প্রধান শিক্ষক মীর আমির হোসেন। এতে গেষ্ট অব অনার ছিলেন জেলা শিক্ষক সমিতির সভাপতি শাহ নেওয়াজ চন্দন। প্রধান অতিথি ছিলেন জেলা সম্পাদক অধ্যক্ষ সাফিয়া খাতুন, বিশেষ অতিথি জেলা কমিটির প্রধান উপদেষ্টা মোতাহার মিয়া।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, নির্বাচিত কমিটি আগামী তিন বছরে স্বচ্ছতা ও জবাবদিহীতার সাথে যাহাতে দায়িত্ব পালন করে সে আশাবাদ ব্যক্ত করেন। চরনোয়াবাদ মুসলিম মাধ্যমিক বিদ্যালয়ের আইসিটি শিক্ষক আনোয়ার পারভেজের সঞ্চালনে আরো বক্তব্য রাখেন প্রধান শিক্ষক হাসান মিজানুর রহমান মিঠু, শাখওয়াত হোসেন নান্নু, আবুল কাশেম, হারুনুর রশিদ, মো. মহিউদ্দিন, গোলাম মাহমুদ, মঈনুল হক শিপু, সহকারী প্রধান শিক্ষক এমরান হোসেন রনি, আবদুর রহমান বাবলু, রিয়াজ উদ্দিন, মো. বিল্লাল হোসেন এবং আমিনুল ইসলাম প্রমুখ।
নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন সংগঠনের সিনিয়র বয়োজ্যেষ্ঠ গাজিপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল ইসলাম, পরানগঞ্জের হাবিবুর রহমান এবং শহীদ জিয়া আদর্শ স্কুলের সত্যেন্দ্র নাথ দত্ত। নির্বাচন কমিটি  আগামী তিন বছরের জন্য ৬১ সদস্যের কার্যকরী কমিটি ঘোষনা করেন।

Post a Comment

0 Comments