6/recent/ticker-posts

আজ ভোলায় আসছেন তিনমন্ত্রী ও প্রধানমন্ত্রীর জামাতা


ভোলা টুডে রিপোর্ট:

আজ শনিবার (৫ আগস্ট) দ্বীপজেলা ভোলায় আসছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি, পরিবেশ ও বন মন্ত্রণালয়ের উপ-মন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি, প্রধানমন্ত্রীর জামাতা খন্দকার মাশরুর হোসেন মিতু। আরো উপস্থিত থাকবেন অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না এমপি, ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ¦ নূরুন্নবী চৌধুরী শাওন, ভোলা-২ আসনের এমপি আলী আজম মুকুল এমপি। বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন, পরিদর্শন এবং সুধী সমাবেশে অংশগ্রহন করতে ভোলায় দুই দিনের সফরে আসছেন তারা।
জেলার সর্ব দক্ষিণের উপজেলা চরফ্যাশনের হেলিপ্যাডে শনিবার সকাল ১১টায় অতিথিগণ অবতরন করবেন। সকাল সাড়ে ১১টায় চরফ্যাশন উপজেলা পরিষদের নবনির্মিত ভবন এবং বিভিন্ন উন্নয়নমূলক অবকাঠামো উদ্বোধন শেষে ব্রজগোপাল টাউন হলে সুধী সমাবেশে অংশগ্রহন করবেন।
এরপর লালমোহন উপজেলায় স্থানীয়ভাবে গৃহিত লঞ্চঘাট ৫নং ওয়ার্ড থেকে পৌরসভার ৯নং ওয়ার্ডে যাতায়াতের জন্য গার্ডার ব্রীজের উদ্বোধন করবেন। এছাড়াও বিভিন্ন কর্মসূচীতে অংশগ্রহন করবেন। বিকাল ৪টায় বোরহানউদ্দিন উপজেলার উদ্দেশ্যে রওনা দিবেন। সেখানে বিভিন্ন কর্মসূচীতে অংশ নিবেন। বিকাল সাড়ে ৪টায় বাংলাবাজার জেলা আ’লীগ আয়োজিত জনসভায় যোগদিবেন। সন্ধ্যা সাড়ে ৭টায় জেলা পরিষদ চত্বরে পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশারেফ হোসেন ও বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদকে গণসংবর্ধনা প্রদান করা হবে।
৬ আগস্ট রবিবার স্থানীয়ভাবে গৃহিত বিভিন্ন কর্মসূচীতে অংশগ্রহন। দুপুর ১টায় জেলার সর্ববৃহৎ বাঘমারা ব্রীজ উদ্বোধন করা হবে। বিকাল ৫টায় বোরহনউদ্দিনে মুন্সিরহাটে গ্যাসের কুপ উদ্বোধন করেন।
এদিকে অতিথিদের আগমন এবং বিভিন্ন উন্নয়নমুলক অবকাঠামো উদ্বোধনকে ঘিরে ভোলা সদর, বাংলাবাজার, বোরহানউদ্দিন, লালমোহন এবং চরফ্যাশনে সাজ সাজ রব। তোড়ণে তোড়ণে চেয়ে গেছে পুরো শহর। উপজেলা পরিষদ চত্তরকে করা হয়েছে সৌন্দর্যের বাহার। নেতাকর্মীদের মধ্যে ব্যাপক প্রান চাঞ্চল্য লক্ষ্য করা গেছে।
পরিবেশ ও বন মন্ত্রণালয়ের উপ-মন্ত্রীর দপ্তর সুত্রে জানা যায়, শনিবার চরফ্যাশনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জামাতাসহ বাংলাদেশ সরকারের বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন এবং পরিবেশ ও বন উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব’র সাথে বিশেষ অতিথি হয়ে চরফ্যাশনে আসছেন প্রধানমন্ত্রীর জামাতা খন্দকার মাশরুর হোসেন মিতু ও সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না। মন্ত্রীদের বরন করতে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে।

Post a Comment

0 Comments