6/recent/ticker-posts

ভোলায় আওয়ামীলীগের শোক র‌্যালি অনুষ্ঠিত


গোপাল চন্দ্র দে:
হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানে ৪২ তম শাহাদাত  বার্ষিকীতে ও জাতিয় শোক দিবস উপলক্ষ্যে  ভোলায় শোক র‌্যালি বের করে  ভোলা জেলা  আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠন।
 আজ (১৫ আগষ্ট) সকাল সাড়ে ১১ টায় ভোলা জেলা আওয়ামীল কার্যলয় থেকে বনার্ঢ্য এই শোক র‌্যালি বের করা হয়। র‌্যালিটি ভোলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে জেলা আওয়ামীলীগ কার্যলয় গিয়ে শেষ হয়। পরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এসময় আলোচনায় অংশ নেয় ভোলা জেলা আ’লীগের সাধারন সম্পাদক আব্দুল মমিন টুলু, সহ-সভাপতি এড্যা: জুলফিকার আহমেদ, এড্যা: সৈয়দ আশরাফ হোসেন লাভু,  ভোলা সদর উপজেলা আ”লীগের যুগ্ন-সম্পাদক এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব,মো: ইউনুছ প্রমুখ।
 এসময় বক্তারা  এই  শোক কে শক্তিতে রুপান্তর করে আগামীতে নৌকার পক্ষে কাজ করার জন্য আহবান জানান।  এসময় তারা আরো বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করতে তৃনীমুল আওয়ামীলীগ শক্তিশালী করতে হবে। নৌকার পক্ষে জোয়াড় সৃষ্টি করতে হবে। বঙ্গবন্ধুর আর্দশকে সবার মাঝে ধারন করার আহবান জানায়।
র‌্যালিতে অংশ নেয় ভোলা জেলা মুক্তিযোদ্ধা সংসদ,ভোলা সদর উপজেলা আ’লীগ, ভোলা জেলা আওয়ামী যুবলীগ, সেচ্ছাসেবক লীগ,ছাত্রলীগ, ভোলা জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড প্রমুখ।

Post a Comment

0 Comments