6/recent/ticker-posts

ভোলার বাপ্তায় এসএসসি পরীক্ষার্থীর আত্ম-হত্যা


এম মইনুল এহসান ॥
ভোলার মধ্যবাপ্তা চাচড়া গ্রামে এক এসএসসি পরীক্ষার্থীর আত্ম-হত্যার ঘটনা ঘটেছে। বুধবার দুপুর আনুমানিক ২টা ৩০ মিনিটের দিকে এই ঘটনা ঘটে বলে জানা গেছে।


আত্ম-হত্যাকারী আবু নাঈম (আজম) বাপ্তা ইউনিয়নের নবাব আলী ফরাজী বাড়ির জাহাঙ্গীর আলমের সন্তান।
সে গতবছর বাপ্তা নাসিরিন মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষার্থী ছিলো।গতবছর পরীক্ষায় ফেল করায় এবছর আবু নাঈম পুনরায় পরীক্ষা দেওয়ার কথা ছিলো বলে জানা যায়।

স্থানীয়সূত্রে জানা যায়,বাপ্তা ইউনিয়নের মধ্য বাপ্তা  চাচড়া গ্রামের নবাব আলী ফরাজী বাড়ির বাসিন্দা জাহাঙ্গীর আলমের ছেলে আবু নাঈম (আজম)কে বুধবার দুপুর আনুমানিক ২টা ৩০ মিনিটের দিকে নিজ ঘরের আরার সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় দাদী আয়শা বেগম। এসময় তিনি চিৎকার দিলে স্থানিয়রা এসে ঝুলন্ত  অবস্থা থেকে আবু নাইমের লাশ উদ্ধার করে ।
স্থানীয়রা জানায়, আবু নাঈমের পিতা মাতা ব্যাবসাজনিত কারনে দীর্ঘদিন চট্রগ্রামে অবস্থান করছে। গতবছর আবু নাঈম (আজম) বাপ্তা নাসরিন মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিয়ে ফেল করে।আবু নাঈম চট্রগ্রামেই তার পিতা মাতার কাছে থাকত। এবছর পুনরায় এসএসসি পরীক্ষা দেওয়ার জন্য ২ মাস আগে ভোলায় আসে। সে এসে নবাব আলী ফরাজী বাড়িতে তার দাদা দাদীর কাছে থাকত। বুধবার সকালেও তাকে হাস্যজ্বল অবস্থায় দেখাগিয়েছিলো বলে বলে জানায় স্থানীয়রা। দুপুররে দিকে প্রতিদিনের মত খাবারের সময় বাসায় না আসার কারনে দাদী আয়শা বেগম নাঈমকে খোজ করতে থাকে। একপর্যায়ে নবাব আলী ফরাজী বাড়ির পাশেই আবু নাঈমের পিতার ঘরের সামনে গেলে ঘর ভিতর থেকে আটকানো আস্থায় দেখতে পাওয়া যায়। পরে পিছোনের জানালা দিয়ে ঘরের ভিতরে তাকালে ঘরের আড়ার সাথে আবু নাঈমকে ঝুলন্ত আবস্থায় দেখতে পেয়ে দাদী আয়শা বেগম চিৎকার দিলে স্থানীয়রা এসে নাঈমের লাশ নামায়। পরে পুলিশ এসে ময়াতদন্তর জন্য লাশ ভোলা সদর হাসপাতালের  মর্গে প্রেরন করা হয়।
ভোলা সদর থানার এসআই আবুল বরকত জানান,আমি ঘটনাটি শুনে ঘটনা স্থলে যাই। লাশ সহ আলামত উদ্ধার করি। ময়নাতদন্ত পর এবং মেবাইল চেক করলে হয়ত আত্ম-হত্যার মূল কারন জানা যেতে পারে।
এ ব্যাপরে আমি বাদী হয়ে একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছি।
নাম প্রকাশে অনিচ্ছুক অনেকে বলেন,প্রেম জনিত করনে এই আত্ম-হত্যার ঘটনা ঘটতে পারে। যা পরবর্তীতে পুলিশের তদন্তে যানা যাবে।

Post a Comment

0 Comments