6/recent/ticker-posts

ভোলায় জলদস্যু নির্মূল করা হবে: বাণিজ্যমন্ত্রী



আদিল হোসেন তপু ॥
জেলেদের নিরাপত্তা এবং স্বার্থরক্ষায় জলদস্যু নির্মূলের আশ্বাস দিয়েছেন বাণিজ্যমন্ত্রী। মঙ্গলবার (১৩ মার্চ) বিকালে ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নে আওয়ামীলীগের সদস্য সংগ্রহেদের সমাবেশে প্রধান অতিথি’র বক্তব্য তিনি এ আশ্বাস দেন।


তিনি বলেন, ভোলায় যারা ডাকাতির করবে তাদের গ্রেপ্তার করতে পুলিশকে নির্দেশ দেয়া হয়েছে। এছাড়াও কোস্টগার্ডকেও বলা হয়েছে। কোন ডাকাতকে ছাড় দেয়া হবেনা, তাদের জেল খানায় নিক্ষেপ করা হবে। কিছুদিনের মধ্যেই এর রেজাল্ট পাওয়া যাবেও বলেও জানান বাণিজ্যমন্ত্রী।

বাণিজ্যমন্ত্রী আরো বলেন, বিগত সময়ে ভোলার  নদী ভাঙ্গন রোধে কেউ কাজ করেনি, আমরাই নদী ভাঙ্গন রোধে ভোলা থেকে চরফ্যাশন পর্যন্ত ২ হাজার কোটির টাকার কাজ করে নদী ভাঙ্গা রোধ করেছি, খুব শিগ্রই ভোলা-বরিশাল ব্রীজ হবে, গ্যাস ভিত্তিক শিল্প হবে। সেখানে কর্মসংস্থান হবে শিক্ষিত যুবকদের।
মন্ত্রী বলেন, ডিসেম্বর মাসেই বর্তমান সরকারের অধীনে নির্বাচন অনুষ্ঠিত হবে এবং সেই নির্বাচনে বানচালের ক্ষমতা কারো নেই।
জেলার বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরে বাণিজ্যমন্ত্রী আরো বলেন, রাজাপুরের কোন কাজ অসমাপ্ত থাকবে না। অচিরেই জনগনের দুর্ভোগ লাগবে একটি ব্রীজ নির্মান করা হবে। সবচাইতে বেশী বরাদ্দ হয়েছে রাজাপুরে।
রাজাপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রুহুল আমিন পাটোয়ারী সমাবেশের সভাপতিত্ব করেন। বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সম্পাদক আবদুল মমিন টুলু, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন, জেলা আ’লীগের সাংগঠনিক  সম্পাদক মইনুল হোসেন বিপ্লব।
এছাড়াও ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান বক্তব্য রাখেন। উপন্থাপনা করেন, সদর উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম।

Post a Comment

0 Comments