6/recent/ticker-posts

বিএনপি আবারো ক্ষমতায় এলে দেশে অত্যাচার ও লুটপাট হবে ।। তোফায়েল আহমেদ


আদিল হোসেন তপু ॥ 
বানিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ বলেন,বিএনপি আবারো ক্ষমতায় এলে দেশে অত্যাচার ও লুটপাট হবে। বিএনপি ২০০১-এ ক্ষমতায় এসেছিলো। কীভাবে লুটপাট করেছে, কীভাবে আপনাদের উপর অত্যাচার করেছে, কীভাবে আপনাদেরকে নির্যাতন করেছে। সেই সব কথা মনে করে  দেশের শান্তি বজায় রাখতে  হলে নৌকায় ভোট দেয়ার আহবান জানান। কারন নৌকা উন্নয়নের প্রতীক নৌকা শান্তির প্রতীক।


রবিবার সকালে (১১ মার্চ) ভেলুমিয়া ও ভেদুরিয়া ইউনিয়ন আওয়মীলীগ নতুন সদস্য সংগ্রহ সমাবেশে তিনি একথা বলেন।

এসময় তিনি বলেন, বিএনপি ক্ষমতায় আসবে, আবার আপনারা ঘরছাড়া হবেন। আবার আমাদেরকে নির্যাতিত করবে। তাই সমস্ত শক্তি সঞ্চয় করে আপনারা বিএনপিকে রুখে  দাঁড়াবেন।

তিনি বলেন, বিএনপি স্বাধীনতা বিরোধী জামায়াত-শিবিরকে সাথে নিয়ে আন্দোলনের নামে ২০১৩ থেকে ২০১৫ সাল পর্যন্ত যে নৈরাজ্য, হরতাল অবরোধের নামে জ্বালাও পোড়াও করে নির্বাচন বানচালের চেষ্টা করেছে তারা যদি আবার সুযোগ পেলে ২০০১ সালের চেয়েও আরো বেশী অন্যায়-অত্যাতার করবে।

তিনি আরো বলেন, ডিসেম্বর মাসে নির্বাচন হবে বলে ঘোষনা করেছে নির্বাচন কমিশন। সেই নির্বাচন হবে সংবিধান অনুযায়ী বর্তমান ক্ষমতাসীন দলের অধীনে। ক্ষমতসীন দল দৈনন্দিন কাজ করবে এবং নির্বাচন কমিশন নির্বাচন পরিচালনা করবে। এর বাইরে বিএনপি যত দাবী দাওয়া উথাপন করুন না কেন সে দাবী কখনো পূরন হবে না। কারন ক্ষমতাসীনর দলের অধিনে  নির্বাচন কমিশনের তত্ত্বাবধানে  একটি  অবাদ সুষ্ঠু ও নিরেপক্ষ  নির্বাচন অনুষ্ঠিত হবে ।
তিনি বলেন, এতিমের টাকা আত্মসাত করে বিএনপি নেত্রী খালেদা জিয়া জেলে গিয়েছেন। আদালতে তার দুর্নীতি প্রমাণ হওয়ায় আদালত তাকে জেল দিয়েছে। এখানে আমাদের কিছুই করার নেই। আগামী জাতীয় সংসদ নির্বাচন বাঁধাগ্রস্থ করার চেষ্টা করছে বিএনপি। কিন্তু কোন ষড়যন্ত্র করে নির্বাচন বানচাল করা সম্ভব নয়।
মন্ত্রী আরও বলেন, ভোলায় বিপুল পরিমাণ গ্যাস মজুদ রয়েছে। ভোলার এই গ্যাস ব্যবহার করে এখানে ব্যাপক শিল্প কল কারখানা গড়ে তোলা হবে। ভোলা-বরিশাল সেতু নির্মাণ হলে ভোলা থেকে মাত্র ৫ ঘণ্টায় ঢাকায় যাতায়াত করা যাবে। ভোলা হবে দেশের সব চাইতে সমৃদ্ধশালী জেলা। তখন ভেলুমিয়া ও ভেদুরিয়া ইউনিয়নে  হবে ইকোনমিক জোন। এখানে ওঅনেক ইন্ডাস্টী হবে। তখন এই অনেক কর্মসংস্থান হবে। ভোলা হবে সমৃদ্ধশালী জেলা। এর জন্য আওয়ামীলীকে আবার ক্ষমতায় রাখতে হবে বলে জানান তিনি।
এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হামিদুল হক বাহালুল মোল্লা, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম নকিব, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার,জেলা আওয়ামী লীগের যুগ্ন-সম্পাদক এনামুল হক আরজু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাইনুল হোসেন বিপ্লব, উপজেলা ভাইস চেয়ারম্যান মো: ইউনুছ প্রমূখ। অনুষ্ঠানের সঞ্চালনা করেন ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: আজিজুল ইসলাম।
সমাবেশের ২টি তে সভাপত্বিতে করেন- ভেলুমিয়া ইউনিয়নের চেয়ারম্যান আবদুস সালাম মাস্টারও ভেদুরিয়া ইউনিয়নে তাজল ইসলাম মাস্টার।

Post a Comment

0 Comments