6/recent/ticker-posts

দৌলতখানে ছেলের ধারালো ছুড়িতে মায়ের মৃত্যু!


আদিল হোসেন তপু॥ 
ভোলার দৌলতখান উপজেলায় জমি নিয়ে বকুল বেগম (৬০) নামের এক বৃদ্ধা ছেলের হাতে নির্মমভাবে খুন হয়েছে। শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার চর খলিফা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মৃধারহাট সংলগ্ন কুদ্দুস মাওলানার বাড়িতে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। এসময় ছেলে রেজাউল করিম মাকে হত্যা করে সে নিজেও আত্মহত্যার চেষ্টা করলে স্থানীয়রা তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানাযায়, দৌলতখানের চর খলিফা এলকার মৃত আব্দুল কুদ্দুসের পাঁচ মেয়ে ও এক ছেলের মধ্যে রেজাউল করিম বাবার মৃত্যুর পর তার পাওনা সকল সম্পত্তি বিক্রি করে শ্বশুর বাড়ি বসবাস করত। পরে সে গত এক বছর আগে শ্বশুর বাড়ি থেকে সৌদি আরব চলে যায়। সৌদি আরবে এক মাস থেকে পুনরায় দেশে চরে আসে। এদিকে তার মা বকুল বেগম একাই তার স্বামীর ঘর ভিটায় বসবাস করে আসছে। ছেলে রেজাউল করিম দীর্ঘ দিন ধরে তার মায়ের বসত ভিটা বিক্রি করে টাকা দেয়ার জন্য তাকে চাপ প্রয়োগ করতে থাকে।  তার মা ওই জমি বিক্রি করতে রাজি না হওয়ায় রেজাউল করিম শুক্রবার সন্ধ্যায় মাগরিবের নামাজে দাড়ালে পিছন থেকে এসে তার মাকে ধারালো ছুরি দিয়ে আঘাত করে। পরে মাটিতে লুটিয়ে পরে। পরে মায়ের মৃত্যু নিশ্চিত জেনে সে একই ছুড়ি দিয়ে আত্মহত্যার জন্য নিজের পেটে আঘাত করে। পরে স্থানীয়রা তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করেন।




এব্যাপারে দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এবং ঘাতক ছেলে আশংকাজনক অবস্থায় ভোলা সদর হাসাপালে চিকিৎসাধীন রয়েছে।

Post a Comment

0 Comments