6/recent/ticker-posts

র্পুবশত্রুতার জরে ধরে এক গৃহবধূকে পিটিয়ে আহত করার অভিযোগ


লালমোহন প্রতিনিধিঃ
ভোলার বোরহানউদ্দিন র্পুবশত্রুতার জরে ধরে এক গৃহবধূকে বদেম পটিয়িে আহত করার অভযিোগ পাওয়া গছে। আহতকে লালমোহন হাসপাতালে র্ভতি করা হয়েছে।



উপজলোর  সাঁচড়া গ্রামে ২৬ মে শনিবার এ ঘটনা ঘট।জানা গছে, শেবিপুর গ্রামরে শকিদার বাড়রি গরবি অসহায় দনিমজুর শহদিুল ও তার পরবিারকে বিভিন্নভাবে র্দীর্ঘ দিন যাবৎ হুমকি ধামকি ভয়ভীতি দখিয়ে নানান ভাবে হয়রানি করে আসছে প্রভাবশালী লটিন গংরা। শহদিুলকে বাড়ি ছড়ে চলে যতে বাধ্য করা হবে বলে হুমকি দয়ে লটিন গংরা।

সামান্য অজুহাত ধরে যখন তখন হামলা মারপটি কর। ঘটনার দনি শহদিুলরে অবুঝ ছেলে ও লটিনরে অবুঝ ছেলে বাড়রি উঠানে খেলা করার সময় ঝগড়া লাগ। তখন লটিন এসে শহদিুলরে চড়থাপ্পর দিয়ে ধাক্কা দিয়ে পানিতে ফলে দেয়। ছলেটরি ডাকচিৎকারে তার মা আংকুরা বেগম এস, আমার ছলেকেে মারধর করে পানিতে ফলেলেন কেন? জানতে চাইলে উত্তজেতি হয়ে আংকুরা বগেমকে শহদিুল, তার শালা ইব্রাহিম, শ্বশুর ছালমে, স্ত্রী হাফজোসহ কয়কেজনে বদেম পিটিয়ে নীলাফুলা জখম কর।পরে আশপাশরে লোকজন এসে আংকুরা বগেমকে উদ্ধার কর।এ ঘটনার বচিার দাবি করায় পুনরায় আংকুরা বগেমকে তার ঘরে গিয়ে মারপিট করে। আংকুরার সাথে থাকা র্স্বনালংকার এবং ঘরে থাকা দশ হাজার টাকাসহ মালামাল লুটপাট করে নিয়ে যায়।

আহতকে তজুমদ্দিন হাসপাতালে নতিে চাইলে হামলাকারীরা বাধা দেয়। পরে গোপনে তাকে লালমোহন হাসপাতালে আনা হয়। লটিন গংরা এর আগেও তাকে মারপিট করছেে বলে জানা গেছে। নর্যাতিত আংকুরা ন্যায় বিচার দাবি করন।



Post a Comment

0 Comments