6/recent/ticker-posts

নৌকা মার্কায় ভোট দিলে আগামী নির্বাচনে বিএনপির জামানত বাজেয়াপ্ত হবে ---উপমন্ত্রী জ্যাকব


আদিল হোসেন তপু॥
মনপুরায় গরীব অসহায় দুস্থ মহিলাদের মাঝে শাড়ী বিতরন ও স্কুলকাম সাইক্লোন সেন্টার উদ্বোধন করা হয়েছে। শাড়ী বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল। উন্নয়নের ধারা অব্যাহত রেখে নৌকা মার্কায় ভোট দিলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি তাদের জনমত হারাবে।



আজ ২৭ মে (রবিবার) দক্ষিন সাকুচিয়া ইউনিয়নের সিরাজগঞ্জ বাজারে শাড়ী বিতরন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। দক্ষিন সাকুচিয়া ইউনিয়নে শাড়ী বিতরন পূর্বে উত্তর সাকুচিয়া ইউনিয়নের চরনিজাম স্কুলকাম সাইক্লোন সেন্টার ও দুস্থ মহিলাদের মাঝে শাড়ী বিতরন করেন উপমন্ত্রী জ্যাকব এমপি।

প্রধান অতিথি আরও বলেন, মেঘনার ভাঙ্গন রক্ষায় ব্লকের কাজ চলছে। মনপুরাবাসীর প্রানের দাবী নদী ভাঙ্গনের হাত থেকে মনপুরাকে রক্ষা করা হয়েছে। উপজেলায় সকল রাস্তা পাকা করনের কাজ চলছে। শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়নের কাজ করা হচ্ছে।

এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি মিসেস শেলিনা আকতার চৌধুরী,উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল আজিজ ভূঁঞা,আ’লীগ সাধারন সম্পাদক একেএম শাহজাহান,হাজির হাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহরিয়ার চৌধুরী দ্বিপক,উত্তর সাকুচিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জাকির হোসেন,দক্ষিন সাকুচিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অলিউল্যাহ কাজল,মনপুরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমানত উল্যাহ আলমগীরসহ উপজেলা আ’লীগ ও সকল সহযোগী সংগঠনের নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।



Post a Comment

0 Comments