6/recent/ticker-posts

আওয়ামী লীগ নির্বাচনকে ভয় করে না খালেদা জিয়াকে নিয়ে নির্বাচনে আসুন ---ভোলায় মন্ত্রী নাসিম


আদিল হোসেন তপু/ গোপাল চন্দ্র দে॥
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী নির্বাচন হবে সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধিনে এর বাইরে হবে না। ডিসেম্বরে নির্বাচন হবে এর কোন বিকল্প নেই। খুব বেশী হলে জানুয়ারির প্রথম সপ্তাহে।



তিনি বিএনপিকে উদ্দেশ্য করে বলেন,আপনারা নির্বাচনে আসেন,কোন সমস্যা নেই। আমরা একা মাঠে আর খেলতে চাইনা । একা মাঠে খেলতে আর ভাল লাগে না। মাঠে খেলে গোল দিতে চাই। আজ ৮ মে (মঙ্গলবার) ভোলার চরফ্যাসন স্বাস্থ্য কমম্পেক্স এর ১০০ শয্যায় উন্নীতকরন উপলক্ষে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।


মন্ত্রী আরো বলেন, ১৪ সালে আপনারা ভুল করেছেন। আগামী নির্বাচনে অংশ গ্রহন না করলে  বাটি চালান দিয়ে বিএনপিকে আর খুঁেজ পাওয়া যাবে না। ফাইনাল খেলা হবে। সেই খেলায় নির্বাচন কমিশন থাকবে নির্বাচন কমিশন। আওয়ামী লীগ নির্বাচনকে কোন সময় ভয় পায়না। খালেদা জিয়া সহ আপনারা নির্বাচনে আসুন। দেখি কে জিতে কে হারে। তিনি বলেন আমরা মার্শাল’র মধ্যে আমরা নির্বাচন করেছি। আপনারা নির্বাচন করেন। নির্বাচন করে জনগনের রায় মেনে নিন।

এ সময় বিশেষ অতিথি বন ও পরিবেশ উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, আগামী নির্বাচন হবে উন্নয়নের নির্বাচনে। আগামী নির্বাচনে বিএনপির জামানত থাকবে না।

ভোলা সিভিল সার্জন ডাঃ রথীন্দ্র নাথ মজুমদারের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন স্বাস্থ্য বিভাগের মহা পরিচালক আবুল কালাম আজাদ,স্বাস্থ্য প্রকৌশল বিভাগের প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার  জেনারেল এম এ মোহী প্রমুখ । পরে মন্ত্রী ও উপ মন্ত্রী ১০০ শয্য বিশিষ্ট হাসপাতালের ভিত্তিপ্রস্তর ও আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এতিম খানা ও হাফিজিয়া মাদ্রাসার উদ্বোধন করেন।




Post a Comment

0 Comments