6/recent/ticker-posts

আজকের শিক্ষার্থীরাই আগামী দিনে দেশের নেতৃত্ব দিবে- এমপি শাওন


লালমোহন প্রতিনিধি।।
লালমোহনে স্টুডেন্টস এসোসিয়েশনের আয়োজনে মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ভোলা-৩ আসনের এমপি আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, ছাত্রছাত্রীদেরকে ভালভাবে লেখাপড়া করতে হবে। আগামী দিনে তোমরাই হবে দেশ গড়ার কারিগর। আজকের শিক্ষার্থীরাই আগামী দিনে দেশের নেতৃত্ব দিবে।

আজ ২৪ জুলাই মঙ্গলবার সকাল ১০টায় লালমোহন মাধ্যমিক বালিকা বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সভায় তিনি এসব কথা বলেন। এমপি শাওন আরো বলেন, প্রতিটি বিদ্যালয়ে আমরা শিক্ষার পরিবেশ সৃষ্টি করে দিয়েছি। বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার। প্রতিটি শিক্ষার্থীকে সুনাগরিক হিসাবে গড়ে উঠতে হবে। বিদ্যালয়ে বহুতল ভবন নির্মাণ করা হয়েছে। বিদ্যুতের আলো পৌঁছে দেওয়া হয়েছে। আমি অনেক চেষ্টা করে লালমোহন তজুমুদ্দিনে শিক্ষার মান বাড়িয়েছি। স্টুডেন্টস এসোসিয়েশনের সভাপতি মাহফুজুর রহমান লিখনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আরিফ হোসেনের সঞ্চালনে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, ভাইস চেয়ারম্যান ফখরুল আলম হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম অরুণ, সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন সোহেল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম বাদল, স্টুডেন্টস এসোসিয়েশনের উপদেষ্টা মুর্তজা সজিব, পাবেল হাসান ও রাকিব হাসান প্রমুখ।

অনুষ্ঠানে ১০টি শিক্ষা প্রতিষ্ঠানের ১৫০ জন শিক্ষার্থীর মধ্যে শিক্ষা উপকরণ বই, খাতা, কলম, ব্যাগ, ক্যালকুলেটর, জ্যামিতি বক্স, স্কেল প্রভৃতি বিতরণ করা হয়।

Post a Comment

0 Comments