6/recent/ticker-posts

পুর্ব শত্রুতার জের ধরে গৃহকর্ত্রীকে এসিড নিক্ষেপের অভিযোগ


লালমোহন প্রতিনিধি।।
লালমোহনে পুর্ব শত্রুতার জের ধরে বায়ান্ন বছর বয়সি চার সন্তানের জননীকে এসিড নিক্ষেপের অভিযোগ পাওয়া গেছে। উপজেলার চরভুতা ইউনিয়নের রহিমপুর গ্রামের ১নং ওয়ার্ডে রহিমুদ্দি হাজি বাড়িতে ২৩ জুলাই সোমবার দিনগত রাত অনুমান ১০টার দিকে এ ঘটনা ঘটে।

জানা গেছে, রহিমুদ্দি হাজি বাড়ির ইমান আলি ও সিদ্দক গংদের মধ্যে দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে। ইমান আলি গংদের কিছু জমি সিদ্দিক গংরা জোরপূর্বক ভোগ দখল করছে। সেসব জমি দাবি করলেই সিদ্দিক গংরা ইমান আলিদের ক্ষতিসাধনসহ বিভিন্নভাবে হয়রানি করতে থাকে। উভয়ে মধ্যে মামলা চলমান। ঘটনার দিন রাতে ইমান আলির স্ত্রী গৃহকর্ত্রী মমতাজ একাই ঘরে ছিলেন। পুর্ব শত্রুতার জের ধরে এই পরিকল্পিতভাবে সিদ্দিকের ছেলে আলাউদ্দিন ও নুর নবী মমতাজের উপর অতর্কিত হামলা চালায় এবং তাকে লক্ষ্য করে এসিড নিক্ষেপ করে। এতে মমতাজের শরীরের বিভিন্ন স্থান ঝলসে ক্ষতিগ্রস্ত হয়। মমতাজ চিৎকার দিলে আশেপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে লালমোহন থানায় নিয়ে আসে। পরে থানা থেকে মমতাজকে লালমোহন হাসপাতালে পাঠানো হয়।

প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ভোলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়। হামলাকারিরা মমতাজকে হত্যা করতে চেয়ে ছিল বলে জানান আহত মমতাজসহ তার পরিবারবর্গ। তারা আরো জানান, আমাদের এ বসত ঘর দখল করার জন্য আলাউদ্দিন ও নুর নবী বিভিন্নভাবে হুমকি ধামকি দিয়েছে। তাদেরকে ঘর ছেড়ে না দিলে জানে মেরে ফেলে ঘর খালি করে তারপর দখল করবে। হামলাকারিরা এখনো থেমে নেই। সিদ্দিক গংদের প্রভাব বিস্তার ও ভয়ভীতি প্রদর্শনে ইমান আলির পরিবার অসহায় হয়ে পড়েছে। তাদের মধ্যে আতংক বিরাজমান। ভুক্তভোগী পরিবারটি ন্যায় বিচার দাবি করেন।

Post a Comment

0 Comments