6/recent/ticker-posts

ভোলায় শুভসংঘ’র পূর্নাঙ্গ কমিটি গঠন। অসীম সভাপতি ॥ তপু সম্পাদক



ভোলা টুডে ডেস্ক॥
“শুভ কাজে সবার পাশে” এ শ্লোগন নিয়ে কালের কন্ঠ’র পাঠক ফোরাম ‘শুভসংঘ’ এর সামাজিক কর্মকান্ড আরো গতিশীল করতে এবং ভোলা জেলা শাখার নতুন কার্যকরী কমিটি গঠন উপলক্ষে এক সভা বৃহস্পতিবার (৩ আগস্ট) বিকেলে ভোলা প্রেসক্লাবে অনুষ্ঠিত হয়েছে।

কমিটির আহ্বায়ক নলিনী দাস বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অসীম সাহার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন কালের কন্ঠ’র জেলা প্রতিনিধি শিমুল চৌধুরী, অবিনাশ নন্দি, বিপ্লব পাল, মোঃ আশ্রাফুল ইসলাম, ছোটন সাহা, আদিল হোসেন তপু, এম শাহরিয়ার জিলন, সাদ্দাম হোসেন প্রমূখ।

সভায় পুরনো আহ্বায়ক কমিটি বিলুপ্ত করে নলিনী দাস বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অসীম সাহাকে সভাপতি, সাংবাদিক আদিল হোসেন তপুকে সাধারণ সম্পাদক ও শাহরিয়ার জিলনকে সাংগঠনিক সম্পাদক করে ভোলা জেলা শাখার পূর্নাঙ্গ কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্য সদস্যরা হলেন, সহসভাপতি অবিনাশ নন্দি ও মোঃ আশ্রাফুল ইসলাম, যুগ্ম সাধারন সম্পাদক জান্নাতুন নেছা আইরিন, সাদ্দাম হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক রিয়াজ হোসেন, কোষাধ্যক্ষ মেহেদী হাসান তানজীল, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক বৃষ্টি নাগ, সমাজ কল্যান সম্পাদক এম মইনুল এহসান, ক্রীড়া সম্পাদক মোকাম্মেল মিশু ও নারী বিষয়ক সম্পাদক সোনিয়া। কমিটির নির্বাহী সদস্যগণ হচ্ছেন কলেজ শিক্ষক আজমল হুদা মিঠুন, সাংবাদিক ছোটন সাহা, তৈয়বুর রহমান, মোঃ ইয়াছিনুল হাবিব ঈমন, এইচ আর সুমন, মোঃ সেলিম, মোঃ শরিফ হোসাইন, শ্রাবন্তী মজুমদার, তামান্না, সুরভী, মোঃ আরিফ, শান্ত, সাব্বির, রিপন, শুভ, আল-আমি তাওহিদ, অংকুর রায়, আবদুল্লাহ আল নোমান। এ সময় একই সঙ্গে একটি উপদেষ্টা কমিটিও গঠন করা হয়।

Post a Comment

0 Comments