6/recent/ticker-posts

রাজস্ব করনের দাবীতে তিন দিনের কর্মবিরতিতে ভোলা পৌরসভা


গোপাল চন্দ্র দে॥
সারা দেশের ন্যায় ভোলা পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের বেতন-ভাতা ও পেনশনসহ অন্যান্য সুবিধা রাষ্ট্রীয় কোষাগার হতে প্রদানের দাবীতে পৌরসভার কর্মকর্তা- কর্মচারীদের ৩দিন কর্মবিরতি শুরু হয়েছে।


আজ রবিবার (২৮জানুয়ারী) সকাল ৬টার দিকে বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন (বিএপিএস) এর আহবানে সারা দিয়ে ভোলা পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের আয়োজনে ২৮,২৯,৩০ জানুয়ারী পর্যন্ত (৩দিন) পৌরভবনের সামনে কর্মবিরতি ঘোষনা দেন।

কর্মবিরতিতে উপস্থিত ছিলেন,পৌরসভার নির্বাহী প্রকৌশলী জসিম উদ্দিন আরজু, ভোলা পৌরসভার সচিব আবুল কালাম আজাদ, বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন (বিএপিএস) নির্বাহী সদস্য ও ভোলা জেলা সেক্রেটারী আজিজুল ইসলাম আজিজ, স্যানেটারী ইন্সপেক্টর মো: ফারুক, বাজার পরিদর্শক জয় দে, সহ পৌর কর্মকর্তা-কর্মচারী প্রমুখ।

অনশনে পৌরকর্মকর্তা-কর্মচারীর বলেন, সরকারি সকল কর্মকর্তা-কর্মচারীরা বেতন, ভাতা, বাড়ি ভাড়া, সরকারিভাবে সকল কিছুর সুবিধা ভোগ করছে। আমরা যারা পৌরসভায় চাকরি করছি তারা কিছুই পাচ্ছিনা সঠিকভাবে বেতনও পাচ্ছিনা। দিন রাত ২৪ঘন্টা গাধাঁর মতো পরিশ্রম করা সত্বেও সঠিকভাবে বেতন পাচ্ছিনা অনেক বেতন বকেয়া রয়েছে পৌরসভায় দিতে পারছেনা। আমাদের পরিবার গুলো না খেয়ে মরছে। ছেলে মেয়েরা পড়া-লেখা করতে পারেনা।শহরকে পরিস্কার পরিছন্নতা রাখতে আমরা কাজ করে যাচ্ছি দেশ ও জণগনের সেবায়। সরকারের কাছে একটাই দাবী আমাদেরকে বাচাঁন এবং দাবীগুলো মেনে নিতে হবে, বাস্তবায়ন করতে হবে।আমাদের দাবী না মেনে নিলে পৌরসভার সকল সুবিধা বন্ধ করে দেয়া হবে।

Post a Comment

0 Comments