6/recent/ticker-posts

২৪ ও ২৫ জানুয়ারী রাষ্ট্রপতির ভোলা সফরের নতুন সময়সূচি


গোপাল চন্দ্র দে॥
সব ঠিকঠাক থাকলে ২৪ জানুয়ারী (বুধবার) ও  ২৫ জানুয়ারি (বৃহস্পতিবার) রাষ্ট্রপতি আসবেন বলে জানিয়েছেন বন ও পরিবেশ উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব।


এ সফরে তার সঙ্গে শিল্প মন্ত্রী আমির হোসেন আমু, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, বন ও পরিবেশ উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব, ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন, ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল, কিশোরগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য আফজাল হোসেনসহ প্রশাসনের শীর্ষ পর্যায়ের কর্মকর্তাদের আসার কথা রয়েছে। রাষ্ট্রপতির আগমনকে কেন্দ্র করে ভোলা ও চরফ্যাশন উৎসবের শহরে পরিণত হয়েছে। ব্যানার, ফেস্টুন, তোরণ ও আলোকসজ্জায় ছেয়ে গেছে পুরো এলাকা।

গতকাল (সোমবার) সন্ধ্যায় হঠাৎ জানা যায় ঘন কুয়াশায় হেলিকপ্টার ওঠানামার অসুবিধার কারনে আজ ১৬ (মঙ্গলবার) ও আগামীকাল ১৭ জানুয়ারী বুধবার দু’দিনের রাষ্ট্রীয় সফরে ভোলায় আসছেন না রাষ্ট্রপতি আবদুল হামিদ। বাতিল করা হয়েছিলো ভোলার বাংলাবাজারে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদের নির্মিত স্বাধীনতা জাদুঘর ও চরফ্যাশনের জ্যাকব টাওয়ার উদ্বোধন কর্মসূচি। রাষ্ট্রপতির জেলার চরফ্যাশন এবং ভোলার বাংলাবাজারে পৃথক দুটি সুধী সমাবেশে যোগদানসহ গুরুত্বপূর্ণ স্থাপনা উদ্বোধন করার কথা ছিল।

Post a Comment

0 Comments