6/recent/ticker-posts

ভোলায় ভ্রাম্যমান আদালতের অভিযান চার ব্যবসায়ীকে আটক ॥ জরিমানা আদায়


গোপাল চন্দ্র দে।।
ভোলায় মঙ্গলবার সকালে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে চার জন ক্ষুদ্র ব্যবসায়ীকে আটক করে তাদের কাছ থেকে ছয় হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।



জেলা প্রশাসনের পক্ষে অভিযানের নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসু ও আব্দুল মন্নান। এ সময় পৌরসভার-কর্মচারি, পুলিশ ও আনসার সদস্যরা উপস্থিত ছিলেন।

নির্বাহী ম্যাজেস্ট্রেট পলাশ কুমার বসু জানান, ভ্রাম্যমান আদালত মঙ্গলবার সকালে শহরের নতুন বাজার ও চকবাজারে অভিযান চালিয়ে ক্ষুদ্র ব্যবসায়ী গোপাল সাহা, সৌলেন সাহা, মোঃ সোহেল ও লোকমান হোসেন বাবুলকে আটক করা হয়। জনগনের ভোগান্তি সৃষ্টি করে পৌরসভার রাস্তার ফুটপাত দখল করে ব্যবসায়ী দোকান বসানোর দায়ে আদালত পৌরসভা আইন ২০০১ এর ৭ ধারায় গোপাল সাহা, সৌলেন সাহা ও সোহেলের কাছ থেকে দুই হাজার টাকা করে মোট ছয় হাজার টাকা জরিমানা করেন। এবং অপর ব্যবসায়ী লোকমান হোসেন বাবুলের কাছ থেকে ৩০০ টাকার স্ট্যাম্পে স্বাক্ষর রেখে মুচলেখা আদায় করে ছেড়ে দেওয়া হয়।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট আরো জানান, ভোলা পৌরসভার রাস্তার ফুটপাত দখল করে বিভিন্ন ক্ষুদ্র ব্যবসায়ীরা ব্যবসায়ী দোকান স্থাপন করে ব্যবসা পরিচালনা করে আসছিলেন। এতে করে জনগনের ভোগান্তির সৃষ্টি হচ্ছে। পৌরসভা থেকে বহুবার নোটিশ দিলেও কোন কর্নপাত করেননি।

Post a Comment

0 Comments