6/recent/ticker-posts

ভোলায় বিএমটিএ ও বিএমটিপির বার্ষিক সাধারন সভা ও আনন্দ র‌্যালি অনুষ্ঠিত


মইনুল এহসান/গোপাল চন্দ্র দে॥
 বাংলাদেশ মেডিকেল টেকনোলজিষ্ট এসোসিয়েসন (বিএমটিএ) এবং বঙ্গবন্ধু মেডিকেল টেকনোলজিষ্ট পরিষদ (বিএমটিপি) , ভোলা জেলা শাখার যৌথ আয়োজনে বার্ষিক সাধারন সভা ও আনন্দ র‌্যালি অনুষ্ঠিত হয়েছে ।

আজ ২৯ এপ্রিল (রবিবার) দুপুরে ভোলা  শহরের বিএফজি চাইনিজ রেস্টুরেন্ট হলরুমে  অনুষ্ঠিত  বার্ষিক সাধারন সভায় ভোলা সিভিল সার্জন অফিসের সিনিয়র মেডিকেল টেকনোলজিষ্ট  মো: মিজানুর রহমানের সভাপতিত্বে , প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  বিএমএ ভোলা জেলার ও  সাবেক সিভিল সার্জন সভাপতি ডা: এটিএম  মিজানুর রহমান ।


প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন  বাংলাদেশ মেডিকেল টেকনোলজিষ্ট এসোসিয়েশনের (বিএমটিএ) সদস্য সচিব ও  বঙ্গবন্ধু মেডিকেল টেকনোলজিষ্ট পরিষদের ( বিএমটিপি)  সাধারন  সম্পাদক মো: আশিকুর রহমান ।  বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন  ভোলা জেলা সিভিল র্সাজন ডা: রথিন্দ্রনাথ মজুমদার , সাবেক সিভিল সার্জন ও ভোলা জেলা ডায়াগনষ্টিক ওনার্স এসোসিয়েশনের সভাপতি  ডা: শাহে আলম । এছারা এসময়  আরো বক্তব্য রাখেন বিএমটিএ  ও  বিএমটিপি ভোলা জেলার সাধারন সম্পাদক শাহজামাল সোহেল , সাংগঠনিক সম্পাদক হাসাবুল হাসান , মো: আবদুর রাজ্জাক । অনুষ্ঠানের শুরুতে  স্বাগত বক্তব্য রাখেন   বিএমটিএ ভোলা জেলা সভাপতি ডা: ইসরাইল শাহিন ।  সাধারন সভায়  বাংলাদেশ মেডিকেল টেকনোলজিষ্ট এসোসিয়েসন (বিএমটিএ) এর ভোলা জেলা শাখার র্কাযর্নিবাহি কমিটিতে ডা: ইসরাইল শাহিন কে সভাপতি , মো: মিজানুর রহমান কে সিনিয়র সহ সভাপতি ,শাহ জামান সোহেল কে সাধারন সম্পাদক , মোখলেসুর রহমান ও অপু চন্দ্র দাশ কে যুগ্ম সম্পাদক , আবদুর রাজ্জাক ও মো: হাসবুল হাসান কে সাংগঠনিক সম্পাদক করে  ২৯  সদস্য বিশিষ্ট এবং বঙ্গবন্ধু মেডিকেল টেকনোলজিষ্ট পরিষদ (বিএমটিপি) এর  ভোলা জেলা র্কাযর্নিবাহি কমিটিতে মো: মিজানুর রহমান কে সভাপতি , মো: ইসরাইল শহিন কে সিনিয়র সহ সভাপতি, মো: শাহ জামান সোহেল কে সাধারন সম্পাদক ,মো: মিজানুর রহমান ও মো: শাহ এমরান কে যুগ্ম সম্পাদক মো: হাসবুল হাসান ও মো: আবদুর রাজ্জাক কে সাংগঠনিক সম্পাদক করে  ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয় ।


পরে নব র্নিবাচিত কমিটি বাংলাদেশ এ্যালাইড হেলথ প্রফেসনাল  শিক্ষা বোর্ড চুরান্ত হওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী ও স্বাস্থমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে আনন্দ র‌্যালি বের করে ।

Post a Comment

0 Comments