6/recent/ticker-posts

আগামী ৩/৪ মাসের মধ্যে ভোলা-বরিশাল ব্রীজের কাজ আনুষ্ঠানিকভাবে শুরু হবে


এম শাহরিয়ার জিলন ॥
বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, আগামী ৩/৪ মাসের মধ্যে ভোলা-বরিশাল ব্রীজের কাজ আনুষ্ঠানিকভাবে শুরু হবে। তিনি বলেন, সকালে আমি বাপ্তা, ইলিশা, ভেদুরিয়া, ভেলুমিয়া সহ বিভিন্ন ইউনিয়ন পরিদর্শন করেছি। বর্তমান সরকারের আমলে ভোলার রাস্তার ঘাট সহ মানুষের জীবন মানের ব্যাপক উন্নয়ন হয়েছে।



এখন আর কোথায়ও কাচা রাস্তা নেই। এটা বর্তমান সরকারের বড় সাফল্য। ভোলাকে আমি সিঙ্গাপুর না বানাতে পাড়লেও তার কাছাকাছি একটি শহর গড়ে তুলবো। ভোলা জেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এসব কথা বলেন।

শুক্রবার (১৮ মে) বিকেলে ভোলা সার্কিট হাউজে অনুষ্ঠিত ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন ভোলা জেলা প্রশাসক মোঃ মাসুদ আলম ছিদ্দিক।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদের স্ত্রী মিসেস আনোয়ারা বেগম, জেলা ও দ্বায়রা জজ ফেরদাউস আহমেদ, জেলা পুলিশ সুপার মোঃ মোকতার হোসেন, বাংলাদেশ কোষ্টগার্ড দক্ষিন জোনের জোনাল কমান্ডার ক্যাপ্টেন মোসায়েদ হোসেন, ভোলা জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব গোলাম নবী আলমগীর, ভোলা সরকারী কলেজের অধ্যক্ষ পারভীন আকতার, সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মোশারেফ হোসেন, ভোলা পৌর মেয়র আলহাজ্ব মনিরুজ্জামান মনির, জেলা সিভিল সার্জন ডাক্তার রথীন্দ্র নাথ মজুমদার। এসময় ভোলা জেলার বিভিন্ন অফিসের উর্ধ্বতন কর্মকর্তা, রাজনীতিবিদ, সাংবাদিক উপস্থিত ছিলেন।



Post a Comment

0 Comments