6/recent/ticker-posts

বরিশালে বিসিএস সাধারন শিক্ষা সমিতির বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত


এম মইনুল এহসান ॥
নো বিসিএস, নো ক্যাডার। সম্প্রতি জাতীয়করনকৃত ২৮৩টি বেসরকারী কলেজের শিক্ষকদের চাকরী জাতীয়কনের ক্ষেত্রে জাতীয় শিক্ষা নীতি ২০১০,  প্রধানমন্ত্রীর অনুশাসন ও বাংলাদেশ সিভিল সার্ভিস বিধিমালা ১৯৮১ অনুযায়ী আগামী ১৬ নভেম্বরের মধ্যে  সতন্ত্র বিধিমালা জারির দাবীতে বরিশাল বিভাগের সকল সরকারী কলেজের শিক্ষকদের বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।


১১ নভেম্বর শনিবার দুপুরে বরিশাল সরকারী বি.এম. কলেজের মিলনায়তনে বিসিএস সাধারন শিক্ষা সমিতি বরিশাল বিভাগের সহ-সভাপতি প্রফেসর মো: ইউনুছের সভাপতিত্বে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে উপস্থিত ছিলেন বিসিএস সাধারন শিক্ষক সমিতির কেন্দ্রীয় সেমিনার সচিব আবদুল কুদ্দুছ সিকদার,  বরিশাল অঞ্চলের যুগ্ম-মহাসচিব সর্দার আকবর আলী, ভোলা জেলা কমিটির সম্পাদক মো: মাহবুব আলম, যুগ্ম-সম্পাদক ও বিসিএস মর্যাদা রক্ষা কমিটি ভোলার সভাপতি মো:ফরিদুজ্জামান, যুগ্ম-সম্পাদক মো: মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক ও বিসিএস মর্যাদা কমিটি ভোলার সাধারন সম্পাদক নূর মো: মাসুদ, কোষাদক্ষ মাইনুল ইসলাম, দপ্তর সম্পাদক জামাল উদ্দিন, নির্বাহী সদস্য ইখতিয়ার উদ্দিন সহ বিসিএস সাধারন শিক্ষা সমিতি বরিশাল বিভাগের বিভিন্ন জেলার নেতৃবৃন্দ।

সমাবেশে বক্তারা  বিসিএস সাধারন শিক্ষা সমিতির ন্যয্য দাবী মেনে নেওয়ার আহবান জানান। আগামী ১৬ নভেম্বর বিসিএস সাধারন শিক্ষা সমিতির দাবী মেনে না নেওয়া হয় তাহলে ১৭ তারিখ ঢাকায় বিসিএস সাধারন শিক্ষা সমিতির সম্মেলন এবং সম্মেলন থেকে সারাদেশের সরকারী কলেজ গুলোর কার্যক্রম বন্ধ করে দেওয়ার ঘোষনা করা হবে বলে বক্তারা হুশিয়ারী প্রদান করেন।

Post a Comment

0 Comments